ম্যাঞ্চেস্টারের খারাপ দিন

হাফ ডজন গোল চেলসির

এভার্টনকে উড়িয়ে দিয়ে ইপিএলে শীর্ষে থেকে গেল চেলসি। হাফ ডজন দেওয়ার দিনে চেলসির নায়ক দিয়েগো কোস্তা। শনিবার রাতে এভার্টনকে ৬-৩ হারাল চেলসি। যে ম্যাচে চলল গোলের উৎসব। এই মরসুমে চেলসিতে আসা কোস্তার কাছ থেকে পাওয়া গেল জোড়া গোল। যাঁকে বিশ্বকাপে কটাক্ষের মুখে পড়তে হলেও, ক্লাব ফুটবলে নেমেই সমালোচকদের জবাব দিলেন দুর্দান্ত পারফরম্যান্স করে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৪ ০৩:১২
Share:

গোল খেয়ে খেয়ে মেজাজ হারালেন এভার্টন কিপার হাওয়ার্ড। ছবি: রয়টার্স

এভার্টনকে উড়িয়ে দিয়ে ইপিএলে শীর্ষে থেকে গেল চেলসি। হাফ ডজন দেওয়ার দিনে চেলসির নায়ক দিয়েগো কোস্তা।

Advertisement

শনিবার রাতে এভার্টনকে ৬-৩ হারাল চেলসি। যে ম্যাচে চলল গোলের উৎসব। এই মরসুমে চেলসিতে আসা কোস্তার কাছ থেকে পাওয়া গেল জোড়া গোল। যাঁকে বিশ্বকাপে কটাক্ষের মুখে পড়তে হলেও, ক্লাব ফুটবলে নেমেই সমালোচকদের জবাব দিলেন দুর্দান্ত পারফরম্যান্স করে। পাশাপাশি আবার যে গোলকিপার বিশ্বকাপের একটা ম্যাচে বাঁচিয়ে ছিলেন রেকর্ড সংখ্যক গোল, সেই টিম হাওয়ার্ডকেই হজম করতে হল হাফ ডজন। এমনকী ম্যাচ চলাকালীন হাওয়ার্ড এবং কোস্তা নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েন।

চেলসির ভাল দিনে সময়টা খারাপ গেল দুই ম্যাঞ্চেস্টারের। ম্যান ইউ ম্যাচ ড্র করলেও, হেরে গেল ম্যান সিটি।

Advertisement

দলে রেকর্ড দামে সই করা তারকা অ্যাঞ্জেল দি মারিয়া। রয়েছেন ওয়েন রুনি-ফান পার্সির স্বপ্নের জুটিও। তবুও নতুন মরসুমে এখনও জয়ের মুখ দেখতে পারল না ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এই মরসুমে প্রিমিয়ার লিগে খেলার ছাড়পত্র পাওয়া ক্লাব বার্নলির বিরুদ্ধে ০-০ ড্র করেই সন্তুষ্ট থাকতে হল লুই ফান গলের দলকে।

অভিষেক ম্যাচে শুরুর থেকেই প্রথম দলে ছিলেন দি মারিয়া। চোখ ধাঁধানো কয়েকটা পাস বাড়িয়ে ও একক দৌড়ে সমর্থকদের মন জয় করলেও, তাঁর নতুন ক্লাব টানা চার ম্যাচে এখনও জয়ের মুখ দেখেনি।

ম্যাঞ্চেস্টার সিটিকে আবার হার হজম করতে হল। স্টোক সিটির সঙ্গে ০-১ হারল ম্যানুয়েল পেলিগ্রিনির দল। গোল করেন প্রাক্তন ম্যান ইউ তারকা মামে বিরাম দিওফ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন