Sports News

ছ’সপ্তাহ মাঠের বাইরে হার্দিক

মোহালি টেস্ট শুরুর আগেই অনুশীলনে হাতে চোট পেয়েছিলেন। যে কারণে মোহালি টেস্টে রাখা হয়নি তাঁকে। কিন্তু চিকিৎসকরা জানিয়ে দিলেন এখনই ফেরা হচ্ছে না অল-রাউন্ডার হার্দিক পাণ্ড্যর। কারণ ডান হাতে হেয়ার লাইন ফ্র্যাকচার রয়েছে তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৬ ১৭:০১
Share:

হার্দিক পাণ্ড্য। ছবি: সংগৃহিত।

মোহালি টেস্ট শুরুর আগেই অনুশীলনে হাতে চোট পেয়েছিলেন। যে কারণে মোহালি টেস্টে রাখা হয়নি তাঁকে। কিন্তু চিকিৎসকরা জানিয়ে দিলেন এখনই ফেরা হচ্ছে না অল-রাউন্ডার হার্দিক পাণ্ড্যর। কারণ ডান হাতে হেয়ার লাইন ফ্র্যাকচার রয়েছে তাঁর। মঙ্গলবারই বিসিসিআই-এর পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল সে কথা। ছ’সপ্তাহ মাঠের বাইরে থাকতে হলে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে আর ফেরা হচ্ছে না তাঁর। বোর্ডের মেডিক্যাল টিম হার্দিকের দিকে নজর রাখছে বলেও জানানো হয়েছে বিসিসিআই-এর পক্ষ থেকে।

Advertisement

২৩ বছরের হার্দিক তৃতীয় টেস্ট শুরুর আগে নেটে অনুশীলনের সময় হাতে চোট পান। তখনই তাঁকে দল থেকে রিলিজ করে দেওয়া হয়। সঙ্গে রিলিজ করে দেওয়া হয় লোকেশ রাহুলকেও। যদিও লোকেশের ফেরার সম্ভাবনা রয়েছে চতুর্থ টেস্টে।

আরও খবর

Advertisement

ব্যাটে-বলে বাজিমাত করে টেস্ট সিরিজে ২-০তে এগোল ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন