Hardik Pandya

মুম্বই বিমানবন্দরে দাদা ক্রুনালের সঙ্গে দেখা গেল হার্দিককে

হার্দিক-রাহুলের ক্রিকেট কেরিয়ারের ভবিষ্যৎ নিয়ে এখন জল্পনা তুঙ্গে। দু’জনকেই শোকজ করা হয়েছে। দুই ক্রিকেটারই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ছিলেন। কিন্তু তাঁদের ফিরিয়ে আনা হয় দেশে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯ ১৫:৫০
Share:

মুম্বই বিমানবন্দরে হার্দিক। ছবি টুইটারের সৌজন্যে।

অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরার পর থেকে প্রকাশ্যে দেখা যায়নি কখনও। শনিবার প্রথমবারের জন্য প্রকাশ্যে এলেন নির্বাসিত অলরাউন্ডার হার্দিক পান্ড্য। মুম্বই বিমানবন্দরে দাদা ক্রুনালের সঙ্গে দেখা গেল তাঁকে।

Advertisement

বলিউডের পরিচালক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ টিভি শোয়ে বিতর্কিত মন্তব্যের জেরে এই মুহূর্তে তদন্ত চলছে হার্দিক পান্ড্য ও লোকেশ রাহুলের বিরুদ্ধে। বোর্ডের সিইও রাহুল জোহরি ফোনে উভয়ের সঙ্গে একপ্রস্থ কথাও বলেছেন। তদন্তের কাজ এগিয়ে নিয়ে যেতে সুপ্রিম কোর্টে দ্রুত ওম্বাডসম্যান নিয়োগের আর্জি রেখেছে প্রশাসকদের কমিটি বা সিওএ

হার্দিকের বাবা জানিয়েছিলেন, অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরার পর বাড়িতেই থাকছিলেন হার্দিক। বাড়ির বাইরে বের হচ্ছিলেন না। এমনকী, ফোনও ধরছিলেন না। অবশেষে শনিবার জাতীয় দলের অলরাউন্ডারকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে। সঙ্গে ছিলেন দাদা ক্রুনাল। সেই ছবি সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। হয়ে ওঠে ভাইরাল।

Advertisement

আরও পড়ুন: এক ফ্রেমে দুই চ্যাম্পিয়ন, ফেডেরারের সঙ্গে ছবি পোস্ট করলেন বিরাট

আরও পড়ুন: ম্যাচ জিতিয়ে উঠে বাঙ্গারকে কী বললেন ধোনি, দেখুন ভিডিয়ো​

হার্দিক-রাহুলের ক্রিকেট কেরিয়ারের ভবিষ্যৎ নিয়ে এখন জল্পনা তুঙ্গে। দু’জনকেই শোকজ করা হয়েছে। দুই ক্রিকেটারই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ছিলেন। কিন্তু তাঁদের ফিরিয়ে আনা হয় দেশে। সিডনিতে ভারত অধিনায়ক বিরাট কোহালি পরিষ্কার করে দেন যে হার্দিকদের বক্তব্য জাতীয় দল সমর্থন করে না। যা পরিস্থিতি, তাতে নিউজিল্যান্ড সফরেও হার্দিকদের খেলা হচ্ছে না। এর মধ্যেই শাস্তি হিসেবে বিশ্বকাপেও দলের বাইরে রাখার দাবি উঠেছে। আইপিএলেও না খেলানোর জন্য আবেদন রাখা হয়েছে দুই ক্রিকেটারের ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন