Sports News

সঙ্কটে ভারত-বাংলাদেশ টেস্ট

এই মুহূর্তে ভারতের মাটিতেই টানা ক্রিকেট সিরিজ। তার মধ্যে একটি টেস্ট ম্যাচ খেলার কতা বাংলাদেশের বিরুদ্ধেও। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের টাল মাটাল অবস্থার মধ্যে সমস্যায় এই ম্যাচ।এই ম্যাচটি হওয়ার কথা হায়দরাবাদে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৭ ২৩:০৪
Share:

এই মুহূর্তে ভারতের মাটিতেই টানা ক্রিকেট সিরিজ। তার মধ্যে একটি টেস্ট ম্যাচ খেলার কতা বাংলাদেশের বিরুদ্ধেও। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের টাল মাটাল অবস্থার মধ্যে সমস্যায় এই ম্যাচ।এই ম্যাচটি হওয়ার কথা হায়দরাবাদে। কিন্তু হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে তাদের কাছে ম্যাচ আয়োজন করার মতো টাকা নেই।

Advertisement

ইংল্যান্ডের ভারত সফর শেষ হচ্ছে ১ ফেব্রুয়ারি। তার পরই উপলের রাজীব গাঁধি আন্তর্জাতিক স্টেডিয়ামে ৮ ফেব্রুয়ারি থেকে এই টেস্ট শুরু হওয়ার কথা। কিন্তু হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের যা ইঙ্গিত তাতে পাঁচ দিনের ম্যাচ এই মুহূর্তে করার মতো অবস্থায় নেই তারা। যদিও হাতে সময় রয়েছে। গত অক্টোবরেই সুপ্রিম কোর্টের নির্দেশ ছিল রাজ্য সংস্থাগুলোকে পান্ড দিতে পারবে না বিসিসিআই। যে কারণে সমস্যা দেখা দিয়েছিল ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেও। পরে যদিও সেটা মিটে যায়। তার পর অবশ্য বদলে গিয়েছে অনেক কিছুই। বিসিসিআই-এর সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অনুরাগ ঠাকুরকে। সরিয়ে দেওয়া হয়েছে সচিব অজয় শির্কেকেও।

এর মধ্যেই তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনও বেঁকে বসেছে। ফেব্রুয়ারিতে অনূর্ধ্ব-১৯ ভারত বনাম ইংল্যান্ডের দুটো চারদিনের ম্যাচ হওয়ার কথা তামিলনাড়ুতে। কিন্তু স্থানীয় কোনও কারনে সেটা করতে পারবে না বলে টিএনসিএ জানিয়ে দিয়েছে।

Advertisement

আরও খবর: অভিমানে অধিনায়কত্ব ছেড়েছেন ধোনি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন