Sports News

বুমরাহর ইয়র্কারে কেমন ব্যাট চালালেন অক্ষর, দেখুন ভিডিও

বল হাতে বুমরাহ পেলেন জোড়া উইকেট। তাও আবার ৬.২ ওভার বল করে। দিলেন ২২ রান। কিন্তু ম্যাচ শেষে সেই বুমরাহরই প্রশ্নের ইয়র্কারের মুখে পড়লেন অক্ষর পটেল। তা বলে থেমে থাকেননি অক্ষর। বুমারহর ইয়র্করে কিন্তু অক্ষর কথার ব্যাট চালিয়েছেন সপাটে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৭ ১৮:৩৩
Share:

ইন্টারভিউ শেষে এভাবেই গলা মেলালেন দুই ক্রিকেটার। ছবি: বিসিসিআই টুইটার।

ততক্ষণে খেলা শেষ হয়ে গিয়েছে ডাম্বুলায়। শ্রীলঙ্কার সমর্থকরা হতাশ মনে ফিরে গিয়েছেন যে যার বাড়িতে। কেউ কেউ আবার শ্রীলঙ্কার টিম বাস ঘিরে স্লোগানে ব্যস্ত। তার মধ্যেই মাঠের মাঝে জমে উঠল সাক্ষাৎকারের পালা। কে নিলেন কার ইন্টারভিউ কেই বা দিলেন সরাসরি জবাব।

Advertisement

আরও পড়ুন

সমর্থকদের ঘেরাটোপে আটকে গেল শ্রীলঙ্কার টিম বাস

Advertisement

যুবরাজের জন্য ‘বিশ্রাম’ সঠিক শব্দ নয়: গম্ভীর

এই ভারতীয় দলে যেন প্রত্যাবর্তনের পালা চলছেই। শিখর ধবন টেস্ট থেকে ওয়ান ডে, নিজেকে চিনিয়ে দিয়েছেন। এ বার যেন বল হাতে সেই প্রত্যাবর্তনেরই একটা ঝলক দেখালেন অক্ষর পটেল। ১০ ওভার বল করে ৩৪ রান দিয়ে ৩ উইকেট নিলেন অক্ষর। আর যখন গুরুত্বপূর্ণ সময়ে তাঁকে বল হাতে পাঠালেন বিরাট কোহালি তখন বড় পার্টনারশিপের দিকে এগোচ্ছে শ্রীলঙ্কা। কিন্তু অক্ষরের বলেই ভাঙে সেই পার্টনারশিপ। মেন্ডিসকে ৩৬ রানে প্যাভেলিয়নে ফিরিয়ে দেন তিনি। এর পর আর বড় রানের পার্টনারশিপের দিকে যেতে পারেনি শ্রীলঙ্কা। অক্ষরের দ্বিতীয় শিকার সিলভা। তিনি ফেরেন ২ রানে। তৃতীয় উইকেট সান্দাকান। তিনি ফেরেন ৫ রান করে এলবিডব্লু হয়ে।

দেখুন অক্ষর পটেল ও যশপ্রীত বুমরাহর মজার ভিডিও

বল হাতে বুমরাহ পেলেন জোড়া উইকেট। তাও আবার ৬.২ ওভার বল করে। দিলেন ২২ রান। কিন্তু ম্যাচ শেষে সেই বুমরাহরই প্রশ্নের ইয়র্কারের মুখে পড়লেন অক্ষর পটেল। তা বলে থেমে থাকেননি অক্ষর। বুমারহর ইয়র্করে কিন্তু অক্ষর কথার ব্যাট চালিয়েছেন সপাটে। আর কখনও কখনও তো বাউন্ডারিতেও পাঠিয়েছেন। সেই ভিডিও ভারতীয় দলের ফেসবুক পেজে পোস্ট করেছে বিসিসিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন