হিউম জন্মদিন কাটালেন কোচিতে

পাহাড় জয় করে কলকাতায় নেমেই তাঁর ফুটবলারদের দু’দিন ছুটি দিয়েছিলেন আটলেটিকো দে কলকাতা কোচ জোসে মলিনা। পস্টিগা-অবিনাশদের ফের প্র্যাকটিসে নামার কথা ছিল সোমবার। কিন্তু ফুটবলারদের বিশ্রামের কথা ভেবে ছুটির মেয়াদ আরও এক দিন বাড়িয়ে দিলেন এটিকে কোচ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৬ ০৩:৪৯
Share:

পাহাড় জয় করে কলকাতায় নেমেই তাঁর ফুটবলারদের দু’দিন ছুটি দিয়েছিলেন আটলেটিকো দে কলকাতা কোচ জোসে মলিনা। পস্টিগা-অবিনাশদের ফের প্র্যাকটিসে নামার কথা ছিল সোমবার। কিন্তু ফুটবলারদের বিশ্রামের কথা ভেবে ছুটির মেয়াদ আরও এক দিন বাড়িয়ে দিলেন এটিকে কোচ। কলকাতার পরবর্তী ম্যাচে প্রতিপক্ষ হাবাসের পুণে সিটি। যিনি আগের দু’টো আইএসএল কলকাতাকে কোচিং করিয়েছেন। সম্মানের যুদ্ধে যাতে ক্লান্তি ফ্যাক্টর না হয়ে দাঁড়ায় তাই এই ছুটি বাড়ানোর সিদ্ধান্ত বলে খবর এটিকে সূত্রে।

Advertisement

নাম প্রকাশে অনিচ্ছুক টিমের এক সদস্য এ দিন বললেন, ‘‘পর পর ম্যাচ ছিল আমাদের। পরের সাতটা ম্যাচে যাতে টিম ক্লান্তি ও চোটমুক্ত থাকতে পারে তাই এই সিদ্ধান্ত।’’ এটিকের স্থানীয় ফুটবলাররা এই মুহূর্তে বাড়িতে দীপাবলীর ছুটি কাটাতে ব্যস্ত। এরই মাঝে রবিবার জন্মদিন ছিল ইয়ান হিউমের। যদিও তিনি জন্মদিন সেলিব্রেট করলেন কোচিতে। গুয়াহাটি থেকে জিতে কলকাতায় ফেরার পর হিউম শনিবার রাতে চলে যান কোচি। সোমবার তাঁর কলকাতায় ফেরার কথা। গত মরসুমে ১৬ ম্যাচে ১১ গোল করে কলকাতার ভরসা হয়ে উঠেছিলেন কানাডিয়ান হিউম। কিন্তু এ বার লিগ পর্ব অর্ধেক শেষ হয়ে যাওয়ার পরেও হিউমের গোল দু’টো। হিউম যদিও বিষয়টি নিয়ে ভাবতে নারাজ। তিনি আশাবাদী, পরের সাত ম্যাচে গোলের মধ্যেই থাকতে পারবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন