Vikram Pratap Singh

শিবিরে সাহিলদের ডাকতে পারেন স্তিমাচ

কিবু ভিকুনার হাতে পড়ে সোদপুরের শেখ সাহিল অপরিহার্য হয়ে উঠেছেন দলে। আর বিক্রমের গোলেই ইস্টবেঙ্গল হেরেছিল কল্যাণীতে। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২০ ০৩:৪৮
Share:

ইগর স্তিমাচ।—ফাইল চিত্র।

জাতীয় দলে আই লিগে খেলা ফুটবলারদের প্রায় ডাকাই হয় না। দুটি ম্যাচ দেখার পরে সম্ভবত ইগর স্তিমাচের ভাবনার বদল ঘটতে শুরু করেছে। মুম্বই এবং গোয়ায় দুটি খেলা দেখার পরে সুনীল ছেত্রীদের কোচ যে টুইট করেছেন, তাতে সেই জল্পনাই উসকে দিয়েছে। মুম্বইয়ে ইস্টবেঙ্গল বনাম ইন্ডিয়ান অ্যারোজ এবং গোয়াতে মোহনবাগান বনাম চার্চিল ব্রাদার্সের খেলা দেখার পরে স্তিমাচ টুইট করেছেন, ‘‘আই লিগের দুটি ম্যাচ দেখার পরে দারুণ অভিজ্ঞতা হল। বেশ কিছু প্রতিশ্রুতিমান ফুটবলারকে দেখতে পেলাম। আশা করছি আগামী দিনে এ রকম আরও ভাল কিছু ম্যাচ দেখতে পাব।’’

Advertisement

লড়াই থেকে ছিটকে গেলেও বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক গ্রুপ লিগে ভারতের ম্যাচ বাকি রয়েছে কাতারের বিরুদ্ধে। ২৬ মার্চ ভুবনেশ্বরে সেই ম্যাচ হবে। ফেডারেশন সূত্রের খবর, ১৪ মার্চ ইন্ডিয়ান সুপার লিগের ফাইনাল হয়ে গেলেই ১৫ মার্চ থেকে জাতীয় শিবির শুরু হবে ভুবনেশ্বরেই। শোনা যাচ্ছে, সেখানে মোহনবাগানের শেখ সাহিল, ইন্ডিয়ান অ্যারোজের বিক্রমপ্রতাপ সিংহের মতো ফুটবলারদের ডাকা হবে। কিবু ভিকুনার হাতে পড়ে সোদপুরের শেখ সাহিল অপরিহার্য হয়ে উঠেছেন দলে। আর বিক্রমের গোলেই ইস্টবেঙ্গল হেরেছিল কল্যাণীতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন