গলফের প্রচারে ভারতীয় গলফ ইউনিয়ন

ভারতীয় গলফের প্রচারে এক স্পোর্টস ম্যানেজমেন্ট সংস্থার সঙ্গে চুক্তি করল ভারতীয় গলফ ইউনিয়ন। যারা সব রকমের ট্যুর, চ্যাম্পিয়নশিপ, ওয়ার্কশপ, ট্রেনিং, মিডিয়া প্রোমোশন সংক্রান্ত সব বিষয়ই দেখবে এই সংস্থা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৬ ২৩:৩৭
Share:

ভারতীয় গলফের প্রচারে এক স্পোর্টস ম্যানেজমেন্ট সংস্থার সঙ্গে চুক্তি করল ভারতীয় গলফ ইউনিয়ন। যারা সব রকমের ট্যুর, চ্যাম্পিয়নশিপ, ওয়ার্কশপ, ট্রেনিং, মিডিয়া প্রোমোশন সংক্রান্ত সব বিষয়ই দেখবে এই সংস্থা। পাঁচ বছরের চুক্তিতে এই সংস্থার সঙ্গে গাঁটছড়া বাঁধল ভারতের হকি সংস্থা। ভারতে আয়োজিত ৫০টি বিভিন্ন টুর্নামেন্টের যাবতীয় দায়িত্ব সামলাবে এই সংস্থা। এছাড়া এই তালিকায় থাকবে অ্যামেচার মেন ট্যুর, অ্যামেচার লেডিস ট্যুর ও সাব-জুনিয়র ট্যুর। এই সংস্থার আসল লক্ষ্য ভারতে গলফকে মানুষের কাছে পৌঁছে দেওয়া। যেখানে গলফার ও গলফপ্রেমীদের মধ্যেও তৈরি হবে একটা মঞ্চ। ভারতে গলফকে নতুনভাবে পরিচিত করাতেই এই উদ্যোগ। প্রচেষ্টা মানুষের কাছে পৌঁছে দেওয়ার। যেভাবে ক্রিকেট পৌঁছে গিয়েছে।

Advertisement

আরও খবর

অল্পের জন্য বেঁচেছিল ম্যাক ক্লেনাঘানের চোখ আর মাথা

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন