ধোনিদের কোচ বেছে নেওয়ার দায়িত্বে সৌরভ-সচিন-লক্ষ্মণ

৫৭ জনের থেকে বেছে নেওয়া হল ২১ জনকে। ভারতীয় ক্রিকেট দলের কোচের জন্য আবেদন জানিয়েছিলেন মোট ৫৭জন। সেখান থেকেই বুধবার তৈরি করা হল ২১ জনের তালিকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ জুন ২০১৬ ০২:১৯
Share:

৫৭ জনের থেকে বেছে নেওয়া হল ২১ জনকে। ভারতীয় ক্রিকেট দলের কোচের জন্য আবেদন জানিয়েছিলেন মোট ৫৭জন। সেখান থেকেই বুধবার তৈরি করা হল ২১ জনের তালিকা। পরের পর্বেই বেছে নেওয়া হবে দলের কোচ। বিসিসিআই-এর ক্রিকেট উপদেষ্টা কমিটি ফাইনাল সিদ্ধান্ত নেবে। সেই কমিটিতে রয়েছেন সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায় ও ভিভিএস লক্ষ্মণ। কোচ বাছাইয়ের জন্য ক্রিকেট উপদেষ্টা কমিটির চিফ কো-অর্ডিনেটর হিসেবে সাময়িক সময়ের জন্য বেছে নেওয়া হয়েছে সঞ্জয় জাগদালেকে। এই কমিটিই এই মাসে বেছে নেবে ভারতীয় সিনিয়ার ক্রিকেট দলের হেড কোচকে।

Advertisement

কোচ নির্বাচনের পুরো কাজটাই হবে বিসিসিআই সচিব অজয় শিরকের অফিস থেকে। যদি ক্রিকেট অ্যাডভাইজারি কমিটি মনে করেন তাহলে ২১ জনের মধ্যে না বেছে পুরো ৫৭ জনের তালিকা থেকেও কোচ বেছে নিতে পারেন। যা খবর ২২ জুনের মধ্যে এই উপদেষ্টা কমিটি তাঁদের পছন্দ বোর্ডকে জানিয়ে দেবে।

আরও খবর

Advertisement

সচিনের থেকে এগিয়ে বিরাট: ইমরান

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন