Sports News

ভারদার দাপটে ভেঙেছে সাইট স্ক্রিন, ফ্লাডলাইট তবুও খেলা হচ্ছেই

ভারদার দাপটে তছনছ অবস্থা চেন্নাইয়ের। পুরো শহর যখন বিপুল সমস্যার মুখে দাঁড়িয়ে তখন বাদ পড়েনি চিদাম্বরম স্টেডিয়ামও। যেখানে আগামী ১৬ থেকে ২০ ডিসেম্বর হওয়ার কথা পঞ্চম তথা শেষ টেস্ট। যদিও ইতিমধ্যেই ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ ৩-০তে জিতে নিয়েছে ভারত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৬ ১৮:৪৪
Share:

চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়াম। -ফাইল চিত্র।

ভারদার দাপটে তছনছ অবস্থা চেন্নাইয়ের। পুরো শহর যখন বিপুল সমস্যার মুখে দাঁড়িয়ে তখন বাদ পড়েনি চিদাম্বরম স্টেডিয়ামও। যেখানে আগামী ১৬ থেকে ২০ ডিসেম্বর হওয়ার কথা পঞ্চম তথা শেষ টেস্ট। যদিও ইতিমধ্যেই ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ ৩-০তে জিতে নিয়েছে ভারত। শেষ টেস্ট জিতে সিরিজ ৪-০ করার লক্ষ্য ছাড়া এই সিরিজের আর বিশেষ কোনও গুরুত্ব নেই। কিন্তু ঘুরে ফিরে বার বার সমস্যার মুখে পড়তে হচ্ছে এই টেস্টকে। জয় ললিতার মৃত্যুর পর মনে করা হচ্ছিল চেন্নাইতে এই পরিস্থিতিতে হয়তো ম্যাচ আয়োজন করা যাবে না। কিন্তু সেই সমস্যাকে এ বার ছাপিয়ে গিয়েছে সোমবারের সাইক্লোন। যদিও খেলা হবে বলেই জানিয়ে দিয়েছেন তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব কাশি বিশ্বনাথন।

Advertisement

আরও খবর:- অ্যান্ডারসনকে বললাম মাঠের জিনিস মাঠেই ছেড়ে এসো: বিরাট কোহালি

ভারদার দাপটে চিপকের মাঠের বিশেষ কোনও ক্ষতি না হলেও সাইট স্ক্রিনের অনেকটাই ভেঙে গিয়েছে। ঝড়ের দাপটে উড়ে গিয়েছে ফ্লাড লাইটের একাধিক বাব্লও। স্টেডিয়ামের ভিতরের একাধির এয়ারকন্ডিশন খারাপ হয়ে গিয়েছে। টিসিএ-র সচিব বলেন, ‘‘এগুলো নিয়ে কোনও সমস্যা নেই। সাইক্লোনে পিচ ও আউট ফিল্ডের কোনও ক্ষতি হয়নি। কিন্তু সাইট স্ক্রিন, ফ্লাড লাইট, এসিসহ বেশ কিছু জিনিসের ক্ষতি হয়েছে। সেগুলো দু’দিনের মধ্যেই সারিয়ে ফেলা হবে। আমি নিশ্চিত আগামী দু’দিনে সবটাই আবার আগের মতো হয়ে যাবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন