Sports News

ফেরা হল না যুবরাজের, দলে মণীশ-শার্দূল

দু’ঘণ্টা ধরে চলা লম্বা দল নির্বাচনী বৈঠক শেষে ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেন নির্বাচকরা। দলে ফিরছেন রোহিত শর্মা ও যুজবেন্দ্র চাহাল। ২০ অগস্ট থেকে শুরু হবে ওয়ান ডে সিরিজ। সুরেশ রায়নার নাম বার বার উঠলে জায়গা হয়নি তাঁরও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ অগস্ট ২০১৭ ২১:৪৯
Share:

অনুশীলনে ভারতীয় ক্রিকেট দল।—ফাইল চিত্র।

সব জল্পনার অবসান ঘটিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের দলে জায়গা হল না যুবরাজ সিংহের। বিশ্রাম দেওয়া হল রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাডেজা ও মহম্মদ শামিকে। এই মুহূর্তে টেস্ট সিরিজের শেষ ম্যাচ খেলছে ভারত-শ্রীলঙ্কা। এর পরই শুরু হবে পাঁচ ম্যাচের ওয়ান ডে সিরিজ ও তার পর একটি টি২০। এই ১৫ জলের দলে জায়গা করে নিয়েছেন মণীশ পাণ্ডে ও শার্দূল ঠাকুর।

Advertisement

আরও পড়ুন

পাকিস্তান চায়নি, ভারত থেকে সরে গেল যুব এশিয়া কাপ

Advertisement

শ্রীলঙ্কার ফলো-অন, তৃতীয় টেস্ট শেষ হতে পারে তিন দিনেই

দু’ঘণ্টা ধরে চলা লম্বা দল নির্বাচনী বৈঠক শেষে ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেন নির্বাচকরা। দলে ফিরছেন রোহিত শর্মা ও যুজবেন্দ্র চাহাল। ২০ অগস্ট থেকে শুরু হবে ওয়ান ডে সিরিজ। সুরেশ রায়নার নাম বার বার উঠলে জায়গা হয়নি তাঁরও। দল নির্বাচনের আগে এই কানাঘুঁষোও শোনা গিয়েছিল একদিনের সিরিজ খেলবেন না বিরাট কোহালি। কিন্তু আগেই সেই জল্পনায় জল ঢেলেছিলেন বিরাট। দল নির্বাচনের শেষে তাঁকে অধিনায়ক রেখেই দল ঘোষণা করলেন নির্বাচকরা।

ভারতীয় ওয়ান ডে দল: বিরাট কোহালি (অধিনায়ক), শিখর ধবন, রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, মণীশ পাণ্ডে, অজিঙ্ক রাহানে, কেদার যাদব, এমএস ধোনি, হার্দিক পাণ্ড্য, অক্ষর পটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, যশপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার ও শার্দূল ঠাকুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন