Sports News

তিরন্দাজি বিশ্বকাপে ভারতের ঝুলিতে রুপো-ব্রোঞ্জ

শনিবার ব্রোঞ্জ পদকের লক্ষ্যে নামবে ভারতের রিকার্ভ মহিলা দল। সেই দলে রয়েছে দীপিকা কুমারী, প্রমিলা দাইমারি ও অঙ্কিতা ভগত। তাঁদের ও প্রতিপক্ষ চাইনিজ তাইপে।

Advertisement

সংবাদ সংস্থা

আন্তালিয়া শেষ আপডেট: ২৫ মে ২০১৮ ২০:২৮
Share:

তিরন্দাজ অভিষেক ভর্মা- ফাইল চিত্র

ছন্দে ফিরছেন ভারতের তিরন্দাজরা। কারণ তিরন্দাজি বিশ্বকাপে ভারত শুরুই করেছে রুপো ও ব্রোঞ্জ জিতে। শুক্রবার আর্চারি ওয়ার্ল্ড কাপের স্টেজ ‘টু’র দ্বিতীয় পর্বে তিরন্দাজির কমপাউন্ড বিভাগে জোড়া পদক এসেছে।

Advertisement

জ্যোতি সুরেখা ভেনাম, মুসকান কিরার ও দিব্যা ধ্যায়ালকে নিয়ে ভারতের মহিলা কমপাউন্ড দল হেরে চাইনিজ তাইপের কাছে হেরে রুপো পেয়েই সন্তুষ্ট থাকতে হয়। একই দিনে মিক্স ডাবলসে তৃতীয় বাছাই জুটি অভিষেক ভর্মা ও জ্যোতি সুরেখা বেলজিয়ান জুটিয়ে ১৫৮-১৫৫তে হারিয়ে ব্রোঞ্জ জেতে।

শনিবার ব্রোঞ্জ পদকের লক্ষ্যে নামবে ভারতের রিকার্ভ মহিলা দল। সেই দলে রয়েছে দীপিকা কুমারী, প্রমিলা দাইমারি ও অঙ্কিতা ভগত। তাঁদের ও প্রতিপক্ষ চাইনিজ তাইপে। যদিও পুরুষদের রিকার্ভ দল খুব ভাল জায়গায় নেই। দিনের শুরুতেই তাঁরা হেরে যায়। পাঁচ পয়েন্টে পিছিয়ে পড়ে।

Advertisement

আরও পড়ুন
এশিয়াড শিবিরে ফিরলেন তিন ফোগত বোন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন