Sports News

ধোনিকে শুভেচ্ছা জানাতে অভিনব উদ্যোগ দলের

ম্যাচ শেষ হয়েছে বেশ কিছুক্ষণ আগেই। মাঠের উচ্ছ্বাস, সাংবাদিক সম্মেলন, সমর্থকদের আবদার সব মিটিয়ে ততক্ষণে বেঙ্গালুরুর টিম হোটেলে ফিরে এসেছেন কুম্বলে অ্যান্ড ব্রিগেড। পরিকল্পনাটা ছিলই। প্রিয় মাহিকে শুভেচ্ছা জানানোর, শুধু জানতেন না ধোনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৭ ১৬:৫৮
Share:

ভারতীয় দলের তরফে শুভেচ্ছার পর দলের সঙ্গে ধোনি। ছবি: ফেসবুক।

ম্যাচ শেষ হয়েছে বেশ কিছুক্ষণ আগেই। মাঠের উচ্ছ্বাস, সাংবাদিক সম্মেলন, সমর্থকদের আবদার সব মিটিয়ে ততক্ষণে বেঙ্গালুরুর টিম হোটেলে ফিরে এসেছেন কুম্বলে অ্যান্ড ব্রিগেড। পরিকল্পনাটা ছিলই। প্রিয় মাহিকে শুভেচ্ছা জানানোর, শুধু জানতেন না ধোনি। জয়ের উচ্ছ্বাস শেষে পুরো ভারতীয় দল ভাসল ধোনি বন্দনায়।

Advertisement

আরও খবর: সব আমি করলে বাকি ১০ জন কী করবে, প্রশ্ন ক্যাপ্টেন কোহালির

বর্তমান অধিনায়কের হাত দিয়েই প্রাক্তন অধিনায়কের হাতে তুলে দেওয়া হল মেমেন্টো। সেটা স্বয়ং এগিয়ে দিলেন কোচ কুম্বলে। আবারও হাততালি, আবারও ধোনিকে ঘিরে আবেগে ভাসল মেন ইন ব্লু। অধিনায়ক হিসেবে ভারতীয় ক্রিকেটকে সেরা সাফল্য দিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনিই। ২০০৭ টি২০ বিশ্বকাপ, ২০১১ বিশ্বকাপ, ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফি রয়েছে অধিনায়ক ধোনির দখলে। সেই সাফল্য খোদাই করা মেমেন্টোই তুলে দেওয়া হল ধোনির হাতে। সঙ্গে খোদিত তাঁর ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন