Sports News

হোটেলের ঘরে মৃত অবস্থায় পাওয়া গেল ভারতীয় যুব ক্রিকেট দলের ট্রেনারকে

প্রতিদিনের মতো পুরো দল গিয়েছিল ট্রেনিংয়ে। কিন্তু ট্রেনিংয়ে গিয়ে রাজেশ সাওয়ন্তকে খুঁজে পাওয়া গেল না। ট্রেনিং শেষে তাঁর হোটেলের ঘরে নক করেও কোনও উত্তর না পেয়ে শেষ পর্যন্ত হোটেলের চাবি দিয়ে তাঁর ঘর খুলে তাঁরে মৃত অবস্থায় পাওয়া যায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৭ ১৫:৫০
Share:

প্রতিদিনের মতো পুরো দল গিয়েছিল ট্রেনিংয়ে। কিন্তু ট্রেনিংয়ে গিয়ে রাজেশ সাওয়ন্তকে খুঁজে পাওয়া গেল না। ট্রেনিং শেষে তাঁর হোটেলের ঘরে নক করেও কোনও উত্তর না পেয়ে শেষ পর্যন্ত হোটেলের চাবি দিয়ে তাঁর ঘর খুলে তাঁরে মৃত অবস্থায় পাওয়া যায়। সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement

এই মুহূর্তে মুম্বইয়ে রয়েছে ভারতীয় অনূর্ধ্ব-১৯ দল ও ভারতীয় ‘এ’ দল। দুই দলেরই সামনে খেলা রয়েছে। সদ্য ইরানি কাপ জিতেছে ভারতীয় ‘এ’ দল। অনূর্ধ্ব-১৯ দল সোনবার থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচটি ৫০ ওভার ও দু’টি চারদিনের ম্যাচ খেলবে। তার আগে এমন ঘটনায় রীতিমতো হতাশায় ডুবে গিয়েছে পুরো দল। বিসিসিআই-এর যুগ্ম সচিব অমিতাভ চৌধুরী বলেন, ‘‘আমি যতটুকু জানি, ও সকালের অনুশীলনে না যাওয়ায় ওর ঘরে ওকে মৃত অবস্থায় খুঁজে পাওয়া যায়। আমি রত্নাকর শেট্টিকে বলেছি ওখানে গিয়ে পুরো ব্যাপারটি দেখতে। শুনেছি, দরজায় নক করার পর উত্তর না পেয়ে হোটেলের লোক এসে দরজা খোলে। ওকে অজ্ঞ্যান অবস্থায় পাওয়া যায়।’’

আশঙ্কা করা হচ্ছে ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। পোস্ট মর্টেমের পরেই নিশ্চিত করে জানা যাবে মৃত্যুর কারন। বিভিন্ন বয়সভিত্তিক ক্রিকেট দলের সঙ্গে কাজ করেছেন রাজেশ।লালচাঁদ রাজপুতের কোচিংয়ে আফগানিস্তান ক্রিকেট দলের সঙ্গেও ছিলেন তিনি। তাঁর এই অস্বাভাবিক মৃত্যুতে ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া।

Advertisement

আরও খবর: জাতীয় পদক জয়ী বাংলার সাঁতারু তনুকা ধাড়ার অস্বাভাবিক মৃত্যু মুম্বইয়ে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন