David Warner

চোট সারেনি, ওয়ার্নার অনিশ্চিত দ্বিতীয় টেস্টে

একদিনের সিরিজের দ্বিতীয় ম্যাচে চোট পান ওয়ার্নার। রানিং বিটুইন দ্য উইকেটস নিয়ে এখনও সমস্যা রয়েছে তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২০ ১৫:১৫
Share:

চোট সারেনি ওয়ার্নারের। ছবি: সোশ্যাল মিডিয়া

অ্যাডিলেডে প্রথম টেস্টে ভারতকে পর্যুদস্ত করে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় টেস্টে ওপেনিংয়ে ফেরার কথা ছিল ডেভিড ওয়ার্নারের। কিন্তু তাঁর চোট এখনও পুরোপুরি সারেনি। বক্সিং ডে টেস্টে তিনি নামতে পারবেন কি না তা এখনও অনিশ্চিত।

Advertisement

সিডনিতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে নিউ সাউথ ওয়েলস রাজ্যের সীমানা বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা দেখা দেয়। সেই কারণে তড়িঘড়ি ওয়ার্নারকে উড়িয়ে নিয়ে আসা হয় মেলবোর্নে। তবে চোট এখনও পুরোপুরি সারেনি বলেই জানা গিয়েছে। একদিনের সিরিজের দ্বিতীয় ম্যাচে চোট পান ওয়ার্নার। রানিং বিটুইন দ্য উইকেটস নিয়ে এখনও সমস্যা রয়েছে তাঁর।

ওয়ার্নার না থাকায় দ্বিতীয় টেস্টেও ওপেন করতে দেখা যেতে পারে ম্যাথু ওয়েড এবং জো বার্নসকে। উইল পুকোভস্কিও এখনও সুস্থ নন। বার্নস ফর্মে নেই, ওয়েড ওপেনার নন। এমন অবস্থায় গোলাপি বলের টেস্টে খেলতে নেমে প্রথম ইনিংসে ব্যর্থ হয়েছিলেন দু’জনেই। দ্বিতীয় ইনিংসে যদিও ৭০ রানের পার্টনারশিপ গড়েন তাঁরা। ৩৬ রানে ভারতের দ্বিতীয় ইনিংস শেষ হওয়া আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে অস্ট্রেলিয়ার। ওপেনিং জুটিতেও রান পেয়ে গিয়েছে তাঁরা। এখন দেখার দ্বিতীয় ম্যাচে মহম্মদ শামিহীন ভারতীয় বোলিং আক্রমণের সামনে অস্ট্রেলিয়ার এই ওপেনিং জুটি প্রতিরোধ গড়তে পারে কি না।

Advertisement

আরও পড়ুন: করোনা বিধি না মেনে ক্লাবে, মুম্বইয়ে গ্রেফতার রায়না, জামিনে মুক্তি

আরও পড়ুন: রাহুলকে ওপেনে চাইছেন গাওস্কর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন