Mahendra Singh Dhoni

সোশ্যাল মিডিয়ায় সমালোচকদের খোঁচা ধোনি ভক্তদের

মঙ্গলবার অ্যাডিলেডে যখন ১০৪ রান করে বিরাট কোহালি আউট হন, তখনও ভারতের দরকার ৫৮ রান। বাকি ছিল ৩৮ বল। এই পরিস্থিতি থেকে চার বল বাকি থাকতে ছয় উইকেটে জিতেছে ভারত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

অ্যাডিলেড শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯ ১৩:৪১
Share:

ধোনির এই ইনিংস বিশ্বকাপের আগে ভরসা দিচ্ছে ক্রিকেটপ্রেমীদের। ছবি টুইটারের সৌজন্যে।

সিডনির পর সোশ্যাল মিডিয়ায় চরমে উঠেছিল সমালোচনা। মাত্র একটা ইনিংসেই পরিস্থিতি ঘুরে গিয়েছে পুরো। অ্যাডিলেডে মহেন্দ্র সিংহ ধোনির ‘ফিনিশার’ হিসেবে প্রত্যাবর্তনের পর এখন সমালোচকদের খোঁচা দিচ্ছেন তাঁর ভক্তরা।

Advertisement

মঙ্গলবার অ্যাডিলেডে যখন ১০৪ রান করে বিরাট কোহালি আউট হন, তখনও ভারতের দরকার ৫৮ রান। বাকি ছিল ৩৮ বল। এই পরিস্থিতি থেকে চার বল বাকি থাকতে ছয় উইকেটে জিতেছে ভারত। একইসঙ্গে তিন ম্যাচের একদিনের সিরিজে ফিরিয়েছে সমতা। ভারত না অস্ট্রেলিয়া, কারা জিতবে সিরিজ, তার ফয়সালা হবে শুক্রবারের মেলবোর্নে।

ধোনি শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ৫৪ বলে ৫৫ রান করে। মারেন দুটো ছয়। দীনেশ কার্তিক অপরাজিত থাকেন ১৪ বলে ২৫ রান করে। শেষ ওভারে দরকার ছিল সাত রান। বাঁ-হাতি পেসার জেসন বেহরেনডর্ফের প্রথম বলেই বিশাল ছক্কা মারেন এমএসডি। যা ভারতের জয় নিশ্চিত করে তোলে। আর এর পরই ধোনির প্রশংসায় মেতে ওঠে টুইটার।

Advertisement

আরও পড়ুন: সর্বকনিষ্ঠ পর্বতারোহী হিসেবে সাত শৃঙ্গ ও সাত আগ্নেয়গিরি জয় বাঙালির, বিশ্বরেকর্ড সত্যরূপের

আরও পড়ুন: রাতটা ধোনিরই ছিল, বললেন মুগ্ধ কোহালি​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন