India vs England 2021

India vs England: ডিআরএস নিয়ে পন্থের দাবি মানলেন না কোহলী, ভিডিয়ো ভাইরাল নেটমাধ্যমে

লর্ডসে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে একসময় দারুণ বোলিং করছিলেন মহম্মদ সিরাজ। পরপর দু’বলে দুটি উইকেটও নিয়েছিলেন। কিন্তু তাঁর ডিআরএস নেওয়ার সিদ্ধান্ত দিনের শেষে ডুবিয়েছে ভারতকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ১৭:৩৭
Share:

ডিআরএস নেওয়ার সময় কোহলীরা। ছবি রয়টার্স

লর্ডসে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন একসময় দারুণ বোলিং করছিলেন মহম্মদ সিরাজ। পরপর দু’বলে দুটি উইকেটও নিয়েছিলেন। কিন্তু তাঁর ডিআরএস নেওয়ার সিদ্ধান্ত দিনের শেষে ডুবিয়েছে ভারতকে। দুটি রিভিউ হারিয়েছে ভারত।

Advertisement

তবে ডিআরএস নেওয়াকে কেন্দ্র করে মাঠে একসময় মজার পরিস্থিতি তৈরি হয়েছিল। সেই ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়ামাত্রই ভাইরাল হয়েছে। কী হয়েছিল তখন?

ভিডিয়োয় দেখা গিয়েছে, সিরাজের একটি বল সরাসরি গিয়ে লাগে জো রুটের পায়ে। বল লাগার পর কোহলীর দিকে তাকিয়ে ডিআরএস নেওয়ার জন্য আবেদন করেন সিরাজ। কোহলী প্রথমে দোনামোনা করছিলেন। এমন সময় পাশ থেকে উইকেটকিপার পন্থ এসে কোহলীকে ডিআরএস নিতে বারণ করেন।

Advertisement

কিন্তু কিছুটা দোলাচলে থাকার পর হাসতে হাসতে কোহলী ডিআরএস নিয়ে নেন। দেখা যায় বল লেগ-স্টাম্পে লাগেনি। আরও একটি ডিআরএস নষ্ট হয় ভারতের। এরপরই মিমে ছেয়ে যায় নেটমাধ্যমের দেওয়াল।

বেশিরভাগ নেটাগরিকই মজা করে দাবি করেছেন, কেন ডিআরএস নেওয়ার সময় পন্থের দাবিকে পাত্তা দেন না কোহলী? তাঁদের দাবি, এর আগেও বারবার এই জিনিস দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন