BCCI

India vs Sri Lanka 2021: ধওয়নদের সফর নিয়ে চিন্তার ছাপ, শ্রীলঙ্কার ব্যাটিং কোচ করোনা-আক্রান্ত

বৃহস্পতিবার গোটা দলের কোভিড পরীক্ষা করা হয়। সেখানেই ফ্লাওয়ারের রিপোর্ট পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তাঁকে বাকি দলের থেকে আলাদা করে নিভৃতবাসে পাঠানো হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ২২:০২
Share:

শ্রীলঙ্কার ব্যাটিং কোচ ফ্লাওয়ার। ফাইল ছবি

শ্রীলঙ্কা সফর শুরু হতে কয়েকদিন বাকি। তার আগেই ভারতের সামনে দুশ্চিন্তা। করোনা পজিটিভ হলেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্র্যান্ট ফ্লাওয়ার। বৃহস্পতিবার তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে।

Advertisement

বৃহস্পতিবার গোটা দলের কোভিড পরীক্ষা করা হয়। সেখানেই ফ্লাওয়ারের রিপোর্ট পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তাঁকে বাকি দলের থেকে আলাদা করে নিভৃতবাসে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, ফ্লাওয়ারের শরীরে মৃদু উপসর্গ রয়েছে।

ইংল্যান্ড থেকে আসার পর গোটা শ্রীলঙ্কা দলই এখন নিভৃতবাসে রয়েছে। ভারত অনেক আগেই সে দেশে পৌঁছে গিয়েছে। অনুশীলন করার পর নিজেদের মধ্যে দল ভাগ করে দুটি ম্যাচও খেলা হয়ে গিয়েছে।

Advertisement

কিন্তু ফ্লাওয়ারের এই খবরে গোটা শিবিরে দুশ্চিন্তার ছাপ। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়েছে, নতুন করে প্রত্যেক ক্রিকেটারের কোভিড পরীক্ষা করানো হয়েছে। সেই রিপোর্ট এখনও আসেনি। যদি আর কারওর কোভিড ধরা পড়ে, তাহলে সিরিজ নিয়েই প্রশ্ন উঠে যাবে।

প্রসঙ্গত, আগামী ১৩ জুলাই থেকে সীমিত ওভারের সিরিজ শুরু হওয়ার কথা। শিখর ধওয়ন নেতৃত্ব দেবেন দলকে। কোচ রাহুল দ্রাবিড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন