kuldeep yadav

India vs Sri Lanka: যুজবেন্দ্র চহালের সঙ্গে এতদিন পর বল করে কেমন লাগল, জানালেন কুলদীপ

কুলদীপ জানিয়েছেন, দীর্ঘদিন পর খেলতে নেমে একটু জড়তা ছিল। তবে তা কাটিয়ে দেন কোচ রাহুল দ্রাবিড়ই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ১৩:২৬
Share:

চহাল এবং কুলদীপ। ফাইল ছবি

ভারতীয় ক্রিকেটে আবার দেখা গেল ‘কুল-চা’ জুটিকে। ২০১৯ বিশ্বকাপের পর ফের একসঙ্গে মাঠে নামলেন কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চহাল। দু’জনেই দুটি করে উইকেট পেয়েছেন।

Advertisement

কেমন লাগল এতদিন পর চহালের সঙ্গে বল করে? ম্যাচের পর তাঁর উত্তর দিয়েছেন কুলদীপ। বলেছেন, “অনেকদিন পর চহালের সঙ্গে বল করতে পেরে খুব খুশি। আমরা একে অপরকে ভাল বুঝি। একে অপরের পাশে দাঁড়াই। আমাদের মধ্যে বোঝাপড়া বাকিদের থেকে অনেক আলাদা। ম্যাচের মাঝে একে অপরকে পরামর্শ দিই। অনেকদিন পর এই অনুভূতি উপভোগ করতে পেরে ভাল লাগছে।”

এক ওভারে দু’উইকেট নিয়ে শ্রীলঙ্কাকে প্রথমে ঝটকা দেন কুলদীপই। নিজের বোলিং নিয়ে বলেছেন, “গতিতে বৈচিত্র আনার চেষ্টা করছিলাম, কারণ উইকেট প্রথম ইনিংসে শুকনো ছিল। স্পিনারদের সাহায্য করেছে। তাই ব্যাটসম্যানদের দেখে সেই অনুযায়ী গতিতে বৈচিত্র আনছিলাম।”

Advertisement

কুলদীপ জানিয়েছেন, দীর্ঘদিন পর খেলতে নেমে একটু জড়তা ছিল। তবে তা কাটিয়ে দেন কোচ রাহুল দ্রাবিড়ই। কুলদীপ বলেছেন, “মাঠে নামলে চিন্তা তো হয়ই। কিন্তু রাহুল স্যর পাশে দাঁড়িয়ে আমাকে অনুপ্রাণিত করেছেন। বোলিং নিয়ে অনেক কথা হয়েছে আমাদের মধ্যে। উনি আমাদের ফলাফলের কথা না ভেবে বোলিং উপভোগ করতে বলেছেন। আস্থার দাম রাখতে পেরে আমি খুশি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন