জয় দিয়ে আই লিগ শুরু অ্যারোজের

বুধবার গোয়ার ম্যাচে চমক দিয়েই আই লিগ অভিযান শুরু করল ইন্ডিয়ান অ্যারোজ। বাম্বোলিমের মাঠে মাতোসের ছেলেরা ৩-০ হারাল আই লিগের কর্পোরেট দল চেন্নাই সিটি এফসি-কে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৭ ০৪:১৮
Share:

ইন্ডিয়ান অ্যারোজ ৩ : চেন্নাই সিটি ০

Advertisement

আই লিগ শুরুর আগে ইন্ডিয়ান অ্যারোজ কোচ লুইস নর্টন দে মাতোস বলেছিলেন, দেশের তরুণ প্রতিভাদের নিয়ে গড়া তাঁর দলের থেকে ম্যাজিকের মতো পারফরম্যান্স প্রত্যাশা না করাই ভাল।

কিন্তু বুধবার গোয়ার ম্যাচে চমক দিয়েই আই লিগ অভিযান শুরু করল ইন্ডিয়ান অ্যারোজ। বাম্বোলিমের মাঠে মাতোসের ছেলেরা ৩-০ হারাল আই লিগের কর্পোরেট দল চেন্নাই সিটি এফসি-কে।

Advertisement

ইন্ডিয়ান অ্যারোজের হয়ে জোড়া গোল করে ম্যাচ সেরার পুরস্কার নিয়ে গেলেন অনিকেত যাদব। ম্যাচের একদম অন্তিম লগ্নে অ্যারোজের হয়ে ব্যবধান বাড়ান ডিফেন্ডার বরিস সিংহ।

এ দিন গোয়ার মাঠে শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলতে শুরু করেছিলেন অনিকেত, জিকসন সিংহরা। ম্যাচের কুড়ি মিনিটে লেফট ব্যাক বরিস সিংহের বল ধরে রাহুল কান্নুলি তা বিপক্ষ বক্সে রাখলে জোরালো শটে গোল করে যান অনিকেত। প্রথমার্ধে ম্যাচের ফল ছিল ১-০। দ্বিতীয়ার্ধে খেলা শুরুর কিছু পরেই চেন্নাই সিটি এফসি রক্ষণের ভুলভ্রান্তি খুঁজে ফের গোল করে যান অনিকেত। এক্ষেত্রে তাঁকে বল বাড়িয়েছিলেন এডমুন্ড লালরিনডিকা। অ্যারোজের তৃতীয় গোলটি হয় ম্যাচের নব্বই মিনিটে।

তবে দ্বিতীয়ার্ধে গোলের একাধিক সুযোগ পেয়েছিল চেন্নাই সিটি এফসি। কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে পারেনি তারা। প্রথমার্ধের একদম শেষ লগ্নে সহজ সুযোগ নষ্ট করেন চেন্নাইয়ের জাঁ মিচেল জোয়াকিম। বক্সে একা বিপক্ষ গোলকিপারকে পেয়েও তিন গোল করতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন