Sport news

আবার ফুটবল পায়ে এক ফ্রেমে ধরা দেবেন ভাইচুং, বিজয়নরা

এই তালিকায় সব থেকে বড় চমক কেরল ব্লাস্টার্সে খেলে যাওয়া স্ট্রাইকার মাইকেল চোপড়া। ভারতের জার্সি পরে খেলার ইচ্ছে থাকলেও তেমনটা তাঁর হয়ে ওঠেনি। তবে এই সুযোগ তাঁর ইচ্ছে একটু হলেও পূরণ করবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৭ ১৭:২৯
Share:

মঙ্গলবার এক ফ্রেমে ধরা দেবেন ভারতীয় ফুটবলের লিজেন্ডরা। দিল্লির অম্বেদকর স্টেডিয়ামে মঙ্গলবার বিকেল সাড়ে চারটেয় খেলতে দেখা যাবে ভাইচুং ভুটিয়া, আইএম বিজয়ন, কার্লটন চ্যাপম্যান, দীপক মণ্ডলরা। উল্টোদিকে দেখা যাবে একঝাঁক ভারতীয় ফুটবলের ভবিষ্যতকে। ভাইচুংদের দলের নাম ‘ইন্ডিয়া লিজেন্ডস একাদশ’। এটা সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশনের প্রথম পদক্ষেপ প্রাক্তনদের দল তৈরি করার। ইউরোপের প্রায় সব ফুটবল ক্লাবেই এমনটা রয়েছে। অনূর্ধ্ব-১৯ দলের বিরুদ্ধে খেলবেন তাঁরা। সেখান থেকেই বেছে নেওয়া হবে অনূর্ধ্ব-১৯ এই দল। যাঁরা অংশ নেবেন ফুটবলের ট্যালেন্ট হান্ট টুর্নামেন্টে।

Advertisement

আরও খবর: ভারতীয় দলের বোলিং কোচের দায়িত্ব পেলে সব ছাড়তে রাজি ভরত

দিল্লির ফুটবলপ্রেমীরা বিনা টিকিটেই নতুন করে দেখতে পারবেন ভারতীয় ফুটবলের তারকা প্লেয়ারদের। এই তালিকায় সব থেকে বড় চমক কেরল ব্লাস্টার্সে খেলে যাওয়া স্ট্রাইকার মাইকেল চোপড়া। ভারতের জার্সি পরে খেলার ইচ্ছে থাকলেও তেমনটা তাঁর হয়ে ওঠেনি। তবে এই সুযোগ তাঁর ইচ্ছে একটু হলেও পূরণ করবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন