Indian Hockey Team

গেমস ভিলেজের অব্যবস্থার তোয়াক্কা না করেই বানিয়ে ফেললেন আস্ত টেবল

গেমস ভিলেজের এতটাই দুরবস্থা যে সমস্যায় ভারতীয় হকি দল। নেই চেয়ার, নেই টেবল। দু’দণ্ড যে বসে গল্প করবেন তার উপায় নেই। চায়ের আসর বসাতে হলেও বসতে হচ্ছে মেঝেতে। ল্যাপটপ নিয়ে নিজে পছন্দের সিনেমা দেখে একটু রিল্যাক্স করবেন তারও উপায় নেই। সেই খাট বিছানা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৬ ০০:২৯
Share:

টেবল বানাতে ব্যস্ত মনপ্রীত, রূপন্দির পালরা।

গেমস ভিলেজের এতটাই দুরবস্থা যে সমস্যায় ভারতীয় হকি দল। নেই চেয়ার, নেই টেবল। দু’দণ্ড যে বসে গল্প করবেন তার উপায় নেই। চায়ের আসর বসাতে হলেও বসতে হচ্ছে মেঝেতে। ল্যাপটপ নিয়ে নিজে পছন্দের সিনেমা দেখে একটু রিল্যাক্স করবেন তারও উপায় নেই। সেই খাট বিছানা। ছ’জনের জন্য রয়েছে মাত্র দুটো চেয়ার। এই অবস্থায় নিজেরাই রাস্তা খুঁজে বের করে ফেললেন রূপিন্দর, মনপ্রীতরা। প্রথম চেষ্টা করা হয়েছিল ভাড়া নেওয়ার। পরে কেনারও চেষ্টা করা হয়। কিন্তু সব রাস্তা যখন বন্ধ তখনই সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন প্লেয়াররা। খেলার মাঠে হকি স্টিক নিয়ে দাপট দেখানোর আগে নিজেরাই বানিয়ে ফেলেছেন আস্ত টেবল।

Advertisement

গেমস ভিলেজের আনাচ-কানাচে পড়ে থাকা প্লাইয়ের টুকরো জোগার করে বানিয়ে ফেলেছেন টেবল। অলিম্পিক্সে যোগ দিতে গিয়ে ভারতীয় হকির তারকা প্লেয়ারদের যে এই দুরবস্থা হবে তেমনটা হয়তো স্বপ্নেও ভাবেননি সর্দার সিংহরা। যদিও টেবল বানিয়ে দারুণ মজা পেয়েছেন মনপ্রীতরা। টেবল বানিয়েই সেখানে সবাই মিলে বসে পড়েছেন ল্যাপটপ নিয়ে। যদিও সবার বসার জায়গা নেই। তাই কেউ দাঁড়িয়ে আবার কেউ ঠাসাঠাসি করে বসেই জমে গিয়েছেন ল্যাপটপে। বিনসব্যাগ নিয়েও সমস্যায় হকি দল। সেখানে বেশি সময় বসে থাকলেই পিঠে ব্যথা। এমন অবস্থায় অলিম্পিক্সে নামার আগে এই সব নিয়ে আর মাথা না ঘামিয়ে মনসংযোগ করাতেই বেশি মন দিতে চায় শ্রীজেশের টিম ইন্ডিয়া।

ছবি: ফেসবুক।

Advertisement

নিজেদের বানানো টেবলেই বসে ল্যাপটপে মগ্ন শ্রীজেশরা।

আরও খবর

তিন চামচ জলেই গ্রাস করতে পারে ভাইরাস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন