India

প্রকাশ্যে এল ভারত-শ্রীলঙ্কা সূচি, ধওয়ানের ছবি, নেতা কি শিখরই

ধওয়ন না হার্দিক, রাহুল দ্রাবিড়ের প্রশিক্ষণে সফরকারী এই দলের অধিনায়কত্ব কে করবেন সেটা নিয়ে আলোচনা তুঙ্গে।

Advertisement
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১৯:২৮
Share:

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে এই সফরে যাচ্ছে ভারতীয় দল। নেতা কি শিখর! ফাইল চিত্র

আগামী জুলাই মাসে ভারতের দ্বিতীয় সারির দল শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে। কিন্তু এই সফরের সূচি এখনও বিসিসিআই ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়নি। তবে আসন্ন সফরের সূচি সামনে আনল সম্প্রচারকারী চ্যানেল। তাদের দাবি ১৩ থেকে ২৫ জুলাইয়ের মধ্যে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩টি একদিনের ম্যাচ ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত।

Advertisement

একদিনের সিরিজ দিয়ে শুরু হবে এই সফর। ১৩, ১৬ ও ১৮ জুলাই শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ খেলবে ভারত। এরপর ২১, ২৩ ও ২৫ জুলাই তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। তবে সূচি ঘোষণা করা হলেও কোন মাঠে খেলা হবে সেটা জানানো হয়নি।

এমনকি সফরের প্রচার করতে গিয়ে শিখর ধওয়নের ছবি ব্যবহার করা হয়েছে। বাঁহাতি ওপেনার যে আসন্ন সফরে অধিনায়কত্ব করবেন, সেই ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল। যদিও এই বিষয়ে এখনও সরকারি ঘোষণা করেনি জাতীয় নির্বাচক কমিটি। তবে এই সিরিজের সম্প্রচারকারী চ্যানেলের তরফ থেকে ধওয়নের ছবি দিয়ে তেমনই ইঙ্গিত দেওয়া হল।

Advertisement

ধওয়ন না হার্দিক, রাহুল দ্রাবিড়ের প্রশিক্ষণে সফরকারী এই দলের অধিনায়কত্ব কে করবেন সেটা নিয়ে আলোচনা তুঙ্গে। এরই মধ্যে সম্প্রচারকারী চ্যানেল এই আলোচনা আরও বাড়িয়ে দিল। তবে শ্রেয়স আইয়ারের এই সফরে যাওয়ার কোনও সম্ভাবনা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন