Sports News

চেন্নাই-মুম্বই ম্যাচ দিয়ে শুরু হবে এ বারের আইপিএল

কলকাতা নাইট রাইডার্স প্রথম ম্যাচ খেলবে ৮ এপ্রিল বেঙ্গালুরুর বিরুদ্ধে ঘরের মাঠে। ৫১ দিনের এই টি২০ টুর্নামেন্ট ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে প্লেয়ার নিলামের আগে থেকেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৮ ২১:৫৮
Share:

২০১৮ আইপিএল-এর সম্পূর্ণ ফিক্সচার ঘোষণা করে দিল আইপিএল কমিটি। ১১তম আইপিএল-এ গতবারের চ্যাম্পিয়ন তাদের ঘরের মাঠে খেলবে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। মুম্বইয়ের ওয়াংখেড়েতেই শুরু হবে এ বারের আইপিএল। শেষও সেখানেই। ৭ এপ্রিল, শনিবার শুরু হয়ে টুর্নামেন্ট শেষ হবে ২৭ মে ২০১৮। সেই ওয়াংখেড়েতেই।

Advertisement

কলকাতা নাইট রাইডার্স প্রথম ম্যাচ খেলবে ৮ এপ্রিল বেঙ্গালুরুর বিরুদ্ধে ঘরের মাঠে। ৫১ দিনের এই টি২০ টুর্নামেন্ট ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে প্লেয়ার নিলামের আগে থেকেই। এর মধ্যে আইপিএল-এ দু’বছর নির্বাসিত থাকার পর ফিরেছে দুই দল রাজস্থান ও চেন্নাই। এই অবস্থায় তাদের ঘিরেও প্রত্যাশা কম নয়। আইপিএল-এর প্রথম ম্যাচই গতবারের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে খেলতে নামবে ধোরিন চেন্নাই।

চেন্নাইয় তাদের হোম ম্যাচ খেলবে চিদাম্বরম স্টেডিয়ামে। রাজস্থান খেলবে জয়পুরের সোয়াই মানসিংহ স্টেডিয়ামে। কিমস একাদশ পঞ্জাব তাদের তিনটি হোম ম্যাচ খেলবে ইনদৌরে। আর চারটি ম্যাচ খেলবে মোহালিতে। এই টুর্নামেন্টের ১২টি ম্যাচ খেলা হবে বিকেল চারটেয়। ৪৮টি ম্যাচ হবে রাত ৮টায়।

Advertisement

আরও পড়ুন
ওয়ান ডে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন