ipl 2019

২ মিনিটে উধাও আইপিএল ফাইনালের সব টিকিট!

২ মিনিটে এভাবে টিকিট বিক্রি দেখে অনেকেই বলছেন, এটা আইপিএলের ক্রেজ। কিন্তু অনেকে আবার প্রশ্ন তুলছেন, টিকিট বিক্রির পদ্ধতিগত স্বচ্ছতা নিয়েও

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০১৯ ১৪:৩২
Share:

২ মিনিটে বিক্রি হয়ে গিয়েছে আইপিএল ফাইনালের সব টিকিট। ফাইল চিত্র।

মাত্র ১২০ সেকেন্ড। আর তাতেই সব টিকিট উধাও হয়ে গেল আইপিএল-এর ফাইনাল ম্যাচের। মঙ্গলবার আইপিএলের ফাইনাল ম্যাচের টিকিট বিক্রি শুরু করে বিসিসিআই। শুরুর ২ মিনিটেই সব টিকিট বিক্রি হয়ে যায়।

Advertisement

২ মিনিটে এভাবে টিকিট বিক্রি দেখে অনেকেই বলছেন, এটা আইপিএলের ক্রেজ। কিন্তু অনেকে আবার প্রশ্ন তুলছেন, টিকিট বিক্রির পদ্ধতিগত স্বচ্ছতা নিয়েও। কারণ কোনও নোটিস ছাড়াই বিসিসিআই হঠাত্ করে টিকিট বিক্রি শুরু করে মঙ্গলবার। আবার শুরুর মাত্র ২ মিনিটেই কী করে সব টিকিট উধাও হয়ে যায়, সেটা নিয়েও প্রশ্ন তুলছেন অনেকে।

রবিবার হায়দরাবাদে হবে চলতি আইপিএলের ফাইনাল। ৩৯ হাজার আসন রয়েছে উপ্পল স্টেডিয়ামে। সাধারণত এর মধ্যে ২৫ থেকে ৩০ হাজার টিকিট বিক্রি করা হয়। কিন্তু এবার ঠিক কতগুলি টিকিট বিক্রি করা হয়েছে তা নিয়ে আগে থেকে কিছুই ঘোষণা করেনি বিসিসিআই। হঠাত্ টিকিট বিক্রি শুরু করে, আর তার ২ মিনিটের মধ্যেই দেখায় সব টিকিট নিঃশেষ হয়েগিয়েছে।

Advertisement

গোটা বিষয়টি নিয়ে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রাক্তন এক কর্তাও প্রশ্ন তুলেছেন। কী ভাবে মিনিটের মধ্যে সব টিকিট বিক্রি হয়ে যায়? এটা বিভ্রান্তিকর একটা বিষয়। কেন এভাবে দর্শকদের ম্যাচ থেকে বঞ্চিত করা হল তারও উত্তর বিসিসিআই-কে দিতে হবে বলে মন্তব্য করেছেন তিনি।

আরও পড়ুন : বহিরাগত বলে অ্যাকাডেমি থেকেই তাড়িয়ে দেওয়া হয়েছিল তরুণ ঋষভকে

আরও পড়ুন : সৌরভের মানসিক দৃঢ়তাই কি দিল্লির দুর্দান্ত জয়ের অন্যতম কারণ?

আইপিএল-এর টিকিট বিক্রির দায়িত্বে থাকা সংস্থা, ইভেন্টস নাও-এর কর্তা সুধীর রেড্ডি জানিয়েছেন, তাঁরা বিষয়টি নিয়ে বিস্তারিত কিছু বলতে পাবেন না। তাঁদেরকে বিক্রির জন্য যে টিকিটগুলি দেওয়া হয়েছে সেগুলিই তাঁরা বিক্রি করেছেন। বিসিসিআই টিকিট বিক্রির বিষয়ে বিশদে জানাতে পারবে। তাঁদের বিষয়টি নিয়ে মুখ খোলার এক্তিয়ারও নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন