IPL

সতীর্থর জন্য ফোন হাতছাড়া স্মিথের, ভিডিয়োয় জানালেন রাজস্থান ক্যাপ্টেন

কাগজে কলমে এখনও প্লে অফে পৌঁছনোর সম্ভাবনা রয়েছে রাজস্থান রয়্যালসের। বাকি ম্যাচগুলোতে জয় পেলে প্লে অফের দরজা খুলেও যেতে পারে রাজস্থানের জন্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৯ ১৭:৫৫
Share:

ওয়ার্নারের দুরন্ত ক্যাচ ধরার পরে রাজস্থান অধিনায়ক স্মিথ। ছবি: এএফপি।

পুরস্কার হিসেবে একটা ফোন পেতেই পারতেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ। কিন্তু, তাঁর সতীর্থ জয়দেব উনাদকড় তা হতে দিলেন না। তার জন্য আফশোস করছেন স্মিথ। উনাদকড়কে প্রচ্ছন্ন অনুযোগও করছেন। সব শুনে হাসছেন স্মিথের দলের বাঁ হাতি পেসার।

Advertisement

শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে রাজস্থান রয়্যালস লিগ তালিকায় ছ’ নম্বরে। ম্যাচে ডেভিড ওয়ার্নারের দুরন্ত ক্যাচ ধরেছেন স্টিভ স্মিথ। কিন্তু উনাদকড় তিন-তিনটি ক্যাচ ধরে ‘ম্যাচের সেরা ক্যাচ’-এর পুরস্কার জিতে নেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টুইটার পেজে পোস্ট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, ম্যাচের শেষে উনাদকড়কে উদ্দেশ্য করে অধিনায়ক স্মিথ বলছেন, ‘‘তোমার জন্য আমি একটা ফোন হাতছাড়া করলাম।’’ যার উত্তরে উনাদকড় হাসতে হাসতেই বলেছেন, ‘‘আমার মতে, তোমার ক্যাচটাই সেরা ছিল। কিন্তু আমি তিনটি ক্যাচ ধরায় আমাকেই হয়তো পুরস্কারটা দেওয়া হয়েছে।’’

Advertisement

আরও পড়ুন: আউট হয়ে ফিরছেন বিখ্যাত দাদা, নাচছেন চিয়ারলিডার বোন!

কাগজে কলমে এখনও প্লে অফে পৌঁছনোর সম্ভাবনা রয়েছে রাজস্থান রয়্যালসের। বাকি ম্যাচগুলোতে জয় পেলে প্লে অফের দরজা খুলেও যেতে পারে রাজস্থানের জন্য। রাজস্থানের পরবর্তী ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন