IPL

ইডেনে ধুন্ধুমার, শহরের সমর্থন পেতে সৌরভের ভিডিয়ো বার্তা

এর আগে দিল্লির ঘরের মাঠে গিয়ে হারতে হয়েছিল কেকেআরকে। ম্যাচ গড়িয়েছিল সুপার ওভারে। কাগিসো রাবাডার মারাত্মক ইয়র্কারে আন্দ্রে রাসেলের স্টাম্প মাটিতে গড়াগড়ি খেয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৯ ১৮:৩৭
Share:

দিল্লি ক্যাপিটালসের পরামর্শদাতা সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: দিল্লি ক্যাপিটালসের ফেসবুক পেজ থেকে।

ঘরের ছেলে না ঘরের ফ্র্যাঞ্চাইজি, কলকাতা আজ সন্ধেয় কার দিকে? তার প্রমাণ দেবে ইডেন গার্ডেন্স।

Advertisement

ম্যাচের বল গড়ানোর আগে দিল্লি ক্যাপিটালসের জন্য শহরের সমর্থন চাইলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় দিল্লির উপদেষ্টা সৌরভ বলেছেন, ‘‘জানি কলকাতা নাইট রাইডার্সের দিকে সমর্থন থাকবে কিন্তু দিল্লি ক্যাপিটালসকেও সমর্থন করতে হবে।’’

এর আগে দিল্লির ঘরের মাঠে গিয়ে হারতে হয়েছিল কেকেআর-কে। ম্যাচ গড়িয়েছিল সুপার ওভারে। কাগিসো রাবাডার মারাত্মক ইয়র্কারে আন্দ্রে রাসেলের স্টাম্প মাটিতে গড়াগড়ি খেয়েছিল। রাবাডার সেই ইয়র্কারকে আইপিএলের সেরা ডেলিভারি বলে উল্লেখও করেছিলেন সিএবি প্রেসিডেন্ট। শুক্রবার ইডেন ধুন্ধুমারের আগে সৌরভ শহরের ক্রিকেটভক্তদের জন্য বলেছেন, ‘‘হোম ম্যাচে দিল্লি ক্যাপিটালস কিন্তু জিতেছে কেকেআর-এর বিরুদ্ধে। জানি শুক্রবার খুব ভাল খেলা হবে। ইডেন ভরাবেন দর্শকরা। কেকেআর-এর সঙ্গে দিল্লিকেও সমর্থন করুন।’’

Advertisement

এর আগে ২০১২ সালের ৫ মে কেকেআর বনাম পুনে ওয়ারিয়র্স ম্যাচে বাংলা ভাগ হয়ে গিয়েছিল। তখন পুনের ক্রিকেটার ছিলেন সৌরভ। এখন অবশ্য তিনি খেলা ছেড়ে প্রশাসনে। এই শহরের সৌরভের প্রতি আকর্ষণ আগের মতোই রয়ে গিয়েছে। খেলা চলাকালীন তাঁর প্রতি ভালবাসা উজাড় করে দেবে ইডেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন