Aaron Finch

‘বিরাট তোমায় পছন্দ করে না’, নিলামে আরসিবি-তে যাওয়া ফিঞ্চকে বলেছিলেন টিম পেন!

এর আগে আইপিএলে অনেক দলের হয়ে খেলেছেন তিনি। কিন্তু আরসিবি-র হয়ে কখনও খেলেননি। আর এই ব্যাপারটাই তাঁকে একবার মনে করিয়ে দিয়েছিলেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক টিম পেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৯ ১১:২৮
Share:

ফিঞ্চ ও কোহালি যখন অস্ট্রেলিয়া ও ভারতের অধিনায়ক। আইপিএলে দু’জনে খেলবেন একই দলে। —ফাইল চিত্র।

নিলামে ৪ কোটি ৪০ লক্ষ টাকায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে এসেছেন অজি ওপেনার অ্যারন ফিঞ্চ। এই প্রথম বার আরসিবি-তে খেলবেন তিনি।

Advertisement

এর আগে আইপিএলে অনেক দলের হয়ে খেলেছেন তিনি। কিন্তু আরসিবি-র হয়ে কখনও খেলেননি। আর এই ব্যাপারটাই তাঁকে একবার মনে করিয়ে দিয়েছিলেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক টিম পেন। মজা করে বলেছিলেন যে, বিরাট কোহালি পছন্দ করেন না বলেই আরসিবি-তে কখনও খেলেননি ফিঞ্চ।

সেই ভিডিয়োই পোস্ট করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। যাতে দেখা যাচ্ছে, ভারতের সঙ্গে টেস্ট চলাকালীন রোহিত শর্মাকে স্লেজিং করছেন টিম পেন। করতে করতেই তিনি ফিঞ্চের দিকে ফিরে বলেন যে, “তুমি তো আইপিএলে সব দলের হয়েই খেলেছো।” ফিঞ্চ জবাব দেন, “ব্যাঙ্গালোর বাদে।” ওভার শেষে অন্য প্রান্তে দৌড়তে দৌড়তে পেন ফের বলে ওঠেন, “তুমি এখনও খেলোনি ওখানে? আসলে বিরাট তোমাকে পছন্দ করে না।” জবাবে ফিঞ্চ বলে ওঠেন, “কেউই আমাকে পছন্দ করে না। তাই বার বার দল পাল্টে যায়।”

Advertisement

গত মরসুমে কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে খেলেছিলেন ফিঞ্চ। এখনও পর্যন্ত আইপিএলে সাতটি দলের হয়ে খেলেছেন তিনি। আরসিবি হতে চলেছে তাঁর অষ্টম দল। কোহালির দল এখনও পর্যন্ত আইপিএলে কখনও চ্যাম্পিয়ন হতে পারেনি। ২০১৬ সালে ফাইনালে উঠেও হেরে গিয়েছিল তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন