IPL 2020

অপেক্ষার শেষ, বিরাটদের বিরুদ্ধে ফিরছেন গেল

দলের প্রত্যেককে আত্মবিশ্বাস জোগাচ্ছেন গেল। এখনও যে ফিরে আসা যায় টুর্নামেন্টে, সেই বিশ্বাস জোগাচ্ছেন সবার মনে।

Advertisement

সংবাদ সংস্থা

শারজা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২০ ১৭:২২
Share:

শারজায় ব্যাট হাতে কি দেখা যাবে গেল ঝড়?

ক্রিস গেল ফিরছেন। বৃহস্পতিবার শারজায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ব্যাট হাতে নামতে দেখা যাবে তাঁকে। কিংস ইলেভেন পঞ্জাব টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছে।

Advertisement

সেই ভিডিয়ো বার্তায় গেল বলেছেন, ‘‘সব ভক্তদের উদ্দেশে বলছি, অপেক্ষার অবসান হতে চলেছে। ইউনিভার্স বস ফিরতে চলেছে। আমি জানি তোমরা দীর্ঘদিন ধরে অপেক্ষায় ছিলে। এ বার সেই অপেক্ষা শেষ।’’ অঘটন কিছু না ঘটলে শারজায় নামছেনই গেল।

এ বারের আইপিএলে পঞ্জাব শিবির এখনও পর্যন্ত সাতটি ম্যাচ খেলেছে। তার মধ্যে মাত্র একটিতে জিতেছে। বাকি ছটি ম্যাচেই হার মানতে হয়েছে তাদের। পঞ্জাবের ওপেনিং জুটি লোকেশ রাহুল ও ময়ঙ্ক আগরওয়াল দারুণ খেলছেন টুর্নামেন্টে। কিন্তু দল হিসেবে ব্যর্থ হচ্ছে পঞ্জাব। গেল দলে ফিরলে ওপেনিং জুটি ভাঙতে পারে। লোকেশ-ময়ঙ্ক যে ফর্মে রয়েছেন তাতে ওপেনিং জুটি কি ভাঙবে টিম ম্যানেজমেন্ট?

Advertisement

আরও পড়ুন: দলে এক স্পিনার, আইপিএলে বিদেশিদের নিয়ে তৈরি সেরা একাদশে নেই নারিন-রাসেল

গেল অবশ্য সেই সব নিয়ে ভাবছেন না। দলের প্রত্যেককে আত্মবিশ্বাস জোগাচ্ছেন। এখনও যে টুর্নামেন্টে ফিরে আসা যায়, সেই বিশ্বাস জোগাচ্ছেন সবার মনে। সামনের দিকে তাকিয়ে গেল বলছেন, ‘‘আমরা এখন পয়েন্ট তালিকায় সবার শেষে রয়েছি। আরও সাতটি ম্যাচ আমাদের বাকি। বাকি ম্যাচগুলো জেতার ক্ষমতা রাখি বলেই বিশ্বাস করি। দলের প্রত্যেককে নিজের ক্ষমতার উপরে আস্থা রাখার অনুরোধ করছি। আমরা এখনও ঘুরে দাঁড়াতে পারি।’’

আইপিএল চলাকালীন পেটের সমস্যায় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল গেলকে। এখন তিনি পুরোদস্তুর সুস্থ। ব্যাঙ্গালোরের বিরুদ্ধেই নেমে পড়ছেন শারজার মাঠে। এই মাঠ আবার ব্যাটসম্যানদের স্বর্গরাজ্য।। চার-ছক্কার বর্ষণ হচ্ছে এখানে। গেল নামলে কী হবে, তা দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন