rohit sharm

IPL 2021: কেকেআর-এর বিরুদ্ধে খেলবেন রোহিত? জানিয়ে দিল মুম্বই ইন্ডিয়ান্স

নাইট রাইডার্সের উল্লসিত হওয়ার কারণ নেই। মুম্বইয়ের কোচ জয়বর্ধনে জানিয়ে দিয়েছেন, বৃহস্পতিবার কলকাতার বিরুদ্ধে রোহিত খেলবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১০:২৬
Share:

রোহিত শর্মা। ফাইল ছবি

প্রথম ম্যাচে রোহিত শর্মাকে পায়নি মুম্বই ইন্ডিয়ান্স। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২০ রানে হেরে যাওয়া ম্যাচে রোহিতের অভাব টের পেয়েছে মুম্বই। কিন্তু তার জন্য কলকাতা নাইট রাইডার্সের উল্লসিত হওয়ার কারণ নেই। মুম্বইয়ের কোচ মাহেলা জয়বর্ধনে জানিয়ে দিয়েছেন, বৃহস্পতিবার কলকাতার বিরুদ্ধে রোহিত খেলবেন।

Advertisement

রবিবার ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে জয়বর্ধনে বলেন, ‘‘ও সবে ইংল্যান্ড থেকে এসেছে। তাই আমাদের মনে হয়েছে, ওকে কয়েকটা দিন বিশ্রাম দেওয়া উচিত। ও ব্যাট করছে, দৌড়চ্ছে। ফলে আমাদের পরের ম্যাচে ও খেলবে।’’

মুম্বই রবিবার খেলায়নি হার্দিক পাণ্ড্যকেও। তাঁকে নিয়ে জয়বর্ধনে বলেন, ‘‘হার্দিকের চোট রয়েছে। গুরুতর কিছু নয়। আমরা একটু সাবধান থাকতে চাইছি। তাই ওকেও কয়েকটা দিন বিশ্রাম দেওয়া হয়েছে। রোহিতের মতো হার্দিকও অনুশীলন করছে।’’

Advertisement

আগামী বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নামবে মুম্বই ‌ইন্ডিয়ান্স। তার আগে সোমবার কলকাতার ম্যাচ রয়েছে বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন