IPL 2020

নিলামের পরদিনই বিগ ব্যাশে বিধ্বংসী ইনিংস খেললেন নাইটদের নতুন তারকা

নতুন তারকার ইনিংস আশার আলো জাগাচ্ছে কেকেআর ভক্তদের মনে।

Advertisement

সংবাদ সংস্থা

ব্রিসবেন শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৯ ১৭:১১
Share:

আগামী আইপিএল-এ নাইটদের নতুন এই তারকাকে মারমুখী ইনিংস খেলতে দেখা যেতেই পারে। —ফাইল চিত্র।

নিলামে তাঁর বেস প্রাইস ছিল এক কোটি টাকা। সেই টাকাতেই কলকাতা নাইট রাইডার্স দলে নিয়েছে টম ব্যান্টনকে। নিলামের পরের দিনই বিগ ব্যাশ লিগে ধুন্ধুমার ব্যাটিং করলেন নাইটদের নতুন ক্রিকেটার। তাঁর এই ব্যাটিং দেখার পরে উচ্ছ্বসিত হতে পারেন কেকেআর সমর্থকরা। ২০২০ সালের আইপিএল-এ ব্যান্টনের ব্যাট থেকে এরকমই সব মারমুখী ইনিংস দেখার অপেক্ষায় নাইট-সমর্থকরা।

Advertisement

বিগ ব্যাশে শুক্রবার খেলা ছিল মেলবোর্ন স্টার্স ও ব্রিসবেন হিটের। ব্যান্টন মাত্র ৩৬ বলে ৬৪ রান করেন। তাঁর ইনিংসে সাজানো ছিল ৬টি বাউন্ডারি ও চারটি ওভার বাউন্ডারি। প্রথমে ব্যাট করে মেলবোর্ন স্টার্স ২০ ওভারে করে সাত উইকেটে ১৬৭ রান।

রান তাড়া করতে নেমে ব্রিসবেন হিটের ওপেনার ম্যাক্স ব্রায়ান্ট মাত্র ৬ রানে ফিরে যান। নাইট রাইডার্স থেকে মুম্বই ইন্ডিয়ান্সে সদ্য যাওয়া ক্রিস লিন (৬) ব্যর্থ হয়েছেন। এর পরে লড়াই শুরু করেন ব্যান্টন। পাওয়ার হিটিং কাকে বলে তা দেখিয়ে দেন ২১ বছরের ব্যান্টন। জাম্পাকে মারতে গিয়ে আউট হন তিনি। ব্যান্টনের এই মারমুখী ইনিংসের পরেও জিততে পারেনি ব্রিসবেন হিট। ব্যান্টনের দল ম্যাচটা হেরে যায় ২২ রানে। ম্যাচ হারলেও ব্যান্টনের ইনিংস আশার আলো জাগাচ্ছে কেকেআর-এর সাজঘরে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন