IPL 2021

হারের হ্যাটট্রিকের পর জয় পেয়েও চিপকের পিচকে ‘ভয়ঙ্কর’ বললেন ডেভিড ওয়ার্নার

ইংল্যান্ডের বিরুদ্ধে এই মাঠে দুটি টেস্ট খেলেছে ভারত। তাই পিচের জন্য প্রস্তুতকারকদের কোনও দোষ দিতে চাননি ওয়ার্নার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ২১:০৯
Share:

উইকেট পেয়ে কেদারের সঙ্গে উচ্ছ্বাস ওয়ার্নারের। ছবি আইপিএল

আইপিএলে পঞ্জাব কিংসকে হারিয়ে প্রথম জয় পেয়েছে তাঁর দল। তাতেও চিপকের পিচ নিয়ে খুশি নন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। জানিয়েছেন, পিচের চরিত্র দেখে অবাক তিনি।

Advertisement

চিপকের পিচে টানা তিনটি ম্যাচ হেরে তারপরেই জয় পেয়েছে হায়দরাবাদ। বুধবারের ম্যাচের পর ওয়ার্নার বলেছেন, “সত্যি বলতে, পিচ দেখে আমি খুবই অবাক। টিভি-তে দেখলে ভয়ঙ্কর লাগে। তবে পিচ প্রস্তুতকারকদের প্রশংসা করতেই হবে। এই পিচে সম্প্রতি অনেক ম্যাচ হয়েছে। প্রতি ম্যাচে ভাল পিচ তৈরি করা সহজ কাজ নয়।”

ইংল্যান্ডের বিরুদ্ধে এই মাঠে দুটি টেস্ট খেলেছে ভারত। তাই পিচের জন্য প্রস্তুতকারকদের কোনও দোষ দিতে চাননি ওয়ার্নার। বলেছেন, “ওদের কোনও দোষ নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ হয়েছে এখানে। অস্ট্রেলিয়াতেও একই পিচে আমরা অনেক ম্যাচ খেলি। তবে খেলোয়াড় হিসেবে আমরা জানি কী করতে হবে। তাই অজুহাত দিতে রাজি নই। মাঠে গিয়ে আমরা নিজের কাজটা করার চেষ্টা করি। কারণ জানি, কিউরেটরদেরও পিচ তৈরি করতে প্রচুর পরিশ্রম করতে হয়।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন