IPL 2021

রাসেলের সপাটে শট, কোনও মতে মাথা বাঁচিয়ে চোট এড়ালেন দীনেশ কার্তিক, দেখুন ভিডিয়ো

একদিন আগেই রাসেলের ভূয়সী প্রশংসা করেছিলেন কার্তিক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১০:৩৪
Share:

রাসেলের সঙ্গে কার্তিক। ফাইল ছবি

চোট পেয়ে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন রিঙ্কু সিংহ। তবে তার আগেই বড়সড় চোটের থেকে বাঁচলেন দীনেশ কার্তিক। অনুশীলন ম্যাচে অল্পের জন্য আন্দ্রে রাসেলের মারা দ্রুতগতির শট তাঁর মাথার উপর দিয়ে বেরিয়ে গেল।

Advertisement

একদিন আগেই রাসেলের ভূয়সী প্রশংসা করেছিলেন কার্তিক। কিন্তু এ ভাবে যে রাসেলের মারমুখী মানসিকতার মুখোমুখি হতে হবে সেটা বোধহয় স্বপ্নেও ভাবেননি তিনি।

নিভৃতবাস পর্ব কাটিয়ে মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে অনুশীলন শুরু করে দিয়েছে নাইটরা। সেখানেই চলছিল অনুশীলন ম্যাচ। ব্যাট করছিলেন রাসেল। উল্টো দিকে দাঁড়িয়েছিলেন কার্তিক। ১৩ সেকেন্ডের ভিডিয়োয় দেখা যাচ্ছে, শরীরের সমস্ত শক্তি কাজে লাগিয়ে শট মারলেন রাসেল। সেকেন্ডের ভগ্নাংশেরও কম সময় ছিল কার্তিকের সামনে। কোনওমতে মাটিতে বসে পড়ে তিনি মাথা বাঁচান। ধারাভাষ্যকার তখন বলছিলেন, “অসাধারণ একটা শট দেখতে পেলাম আমরা।”

Advertisement

উল্লেখ্য, করোনা নেগেটিভ হয়ে নাইট শিবিরে ইতিমধ্যেই যোগ দিয়েছেন নীতীশ রানা। হরভজন সিংহেরও নিভৃতবাস পর্ব শেষ হয়েছে। তিনিও অনুশীলন শুরু করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন