IPL

মন ভাঙলেও আন্দ্রে রাসেলের বিশ্বাস, কেকেআর ফের ঘুরে দাঁড়াবে

হারের পর দলের অধিনায়ক অইন মর্গ্যান বলেছিলেন, “রাসেল আউট হওয়ার ওর থেকে দূরে ছিলাম।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১৯:২০
Share:

হারের হ্যাটট্রিক করলেও ঘুরে দাঁড়ানোর ব্যাপারে আশাবাদী রাসেল। ছবি - টুইটার

২২ বলে ৫৪ রান করলেও শেষ রক্ষা হয়নি। ২২১ রান তাড়া করতে গিয়ে ২০২ রানে থেমে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ২২ বলে ৫৪ রান করে তাঁকে সাজঘরে ফিরতে হয়েছিল। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ১৮ রানে হারতে হলেও আন্দ্রে রাসেল মনে করেন, কেকেআর ফের ঘুরে দাঁড়াবে। ২৪ এপ্রিল ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামার আগে সেই বার্তা দিলেন ‘দ্রে রাস’।

Advertisement

তিনি বলেন, “কঠিন সময়ে আমরা সবাই একজোট আছি। দলের প্রত্যেকে ইতিবাচক মানসিকতা নিয়ে পরবর্তী ম্যাচের ব্যাপারে চিন্তা করছি। কারণ আমি জানি এই খারাপ সময় খুব দ্রুত কেটে যাবে।”

সেই হারের পর দলের অধিনায়ক অইন মর্গ্যান বলেছিলেন, “রাসেল আউট হওয়ার ওর থেকে দূরে ছিলাম।” সেই প্রসঙ্গে রাসেলকে প্রশ্ন করা হলে তিনি বললেন, “আউট হলে যে কোনও ব্যাটসম্যানের মাথা গরম হয়ে যায়। আর সেই ম্যাচে তো মাথা আরও গরম হয়ে গিয়েছিল। নিজের উপর খুব রাগ হচ্ছিল। তবে খেলা শেষ হতেই খুব আবেগ প্রবণ হয়ে পড়েছিলাম। সাজঘরে গিয়ে সতীর্থদের সঙ্গে চোখ মেলাতে পারছিলাম না।”

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন