IPL

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআইয়ের পাশে দাঁড়ালেন কেভিন পিটারসেন

গোটা দেশে করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য আইপিএল বন্ধ হয়ে যাওয়ার পর অনেকেই বিসিসিআইকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১৮:০৩
Share:

এখনও আইপিএল নিয়ে আশাবাদী কেভিন পিটারসেন । ফাইল চিত্র

গোটা দেশে করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য আইপিএল বন্ধ হয়ে যাওয়ার পর অনেকেই বিসিসিআইকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। যদিও কেভিন পিটারসেন কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতীয় ক্রিকেট বোর্ডের পাশে দাঁড়ালেন।

Advertisement

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক তাঁর ব্লগে লিখেছেন, “আইপিএল শুরু হওয়া থেকে বন্ধ হয়ে যাওয়া পর্যন্ত অনেকে অনেক নেতিবাচক কথা বলছেন। তবে আমার মনে হয় ভারতে আইপিএল আয়োজন করে বিসিসিআই একেবারে সঠিক কাজ করেছে। এটা ঠিক যে কোভিডের জন্য ভারতের অবস্থা ভাল নয়। কিন্তু তাই বলে আইপিএল-কে অহেতুক দায়ী করা উচিত নয়। ভারতে গত এক-দেড় মাসে এই ভাইরাসের জন্য অনেকের ক্ষয়ক্ষতি হলেও আইপিএল কিন্তু প্রতিদিন সন্ধেবেলা ভারতের কিছু সংখ্যক মানুষকে বিনোদন জুগিয়েছে।”

পিটারসেন তাঁর ব্লগে আরও লিখেছেন, “মানলাম প্রতি বছর আইপিএল চলার সময় একাধিক মাঠের পিচ নিয়ে একরাশ অভিযোগ ওঠে। এ বারও চেন্নাইয়ের পিচ নিয়ে একাধিক দল নালিশ করেছিল। কিন্তু কোন অবস্থার মধ্যে এ বার আইপিএল আয়োজন করা হয়েছিল, সেটাও কিন্তু বোঝা উচিত।”

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন