IPL 2021

IPL 2021: অবশেষে সমর্থকদের গর্জন শুনতে পাবেন, উচ্ছ্বসিত কেকেআর অধিনায়ক, কোচ

সংযুক্ত আরব আমিরশাহীতে দর্শকদের প্রবেশাধিকারের ব্যাপারে সম্প্রতি সবুজ সঙ্কেত দিয়েছে সে দেশের সরকার। ৫০ শতাংশ দর্শকের সামনে খেলা হবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১৯:২২
Share:

খুশি ম্যাকালাম এবং মর্গ্যান ফাইল ছবি

সংযুক্ত আরব আমিরশাহীতে দর্শকদের প্রবেশাধিকারের ব্যাপারে সম্প্রতি সবুজ সঙ্কেত দিয়েছে সে দেশের সরকার। ৫০ শতাংশ দর্শকের সামনে খেলা হবে। এতেই উত্তেজনায় ফুটছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক অইন মর্গ্যান এবং কোচ ব্রেন্ডন ম্যাকালাম।

Advertisement

করোনার কারণে মে মাসে ভারতে স্থগিত হয়ে গিয়েছিল আইপিএল। তারই বাকি অংশ আয়োজন করা হচ্ছে দুবাইয়ে। সেখানে করোনার প্রকোপ কম থাকায় দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছে বৃহস্পতিবার থেকে।

কেকেআর-এর ওয়েবসাইটে মর্গ্যান বলেছেন, “সমর্থকরা মাঠে ফিরবেন এটা ভেবে দারুণ লাগছে। অনেকদিন কেকেআর সমর্থকদের গর্জন শুনিনি। দুর্ভাগ্যবশত এ বার আমিরশাহীতে খেলতে হবে। কিন্তু এখানেও সেই গর্জন পেতে চাই।”

Advertisement

কোচ ম্যাকালাম বলেছেন, “সমর্থকদের ফেরার খবরে আমি উচ্ছ্বসিত। দলের মধ্যে এ নিয়ে আলোচনাও করেছি। এখন যেহেতু সবাই জানি যে মাঠে দর্শক আসবে, তাই নিজেদের সেরা পারফরম্যান্স দিতেই হবে। আশা করা যায় ঘরের মাঠের মতোই সমর্থন পাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন