RCB

IPL 2021: হেরে গিয়ে বোধোদয় কোহলীর, তাড়াতাড়ি ম্যাচ শেষ করে দেওয়া উচিত ছিল

প্রথমে ব্যাট করে সানরাইজার্স হায়দরাবাদ করে ১৪১ রান। জয়ের খুব কাছে এসেও ফিরতে হল কোহলীদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ০৯:২৭
Share:

লিগের শেষ দলের কাছে চার রানে হারতে হল বিরাট কোহলীদের। ছবি: আইপিএল

আইপিএল-এর প্লে-অফের রাস্তা আগেই পাকা হয়ে গিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। বুধবার জিতলে সুযোগ ছিল প্রথম দুইয়ের মধ্যে উঠে আসার। কিন্তু লিগের শেষ দলের কাছে চার রানে হারতে হল বিরাট কোহলীদের

প্রথমে ব্যাট করে সানরাইজার্স হায়দরাবাদ করে ১৪১ রান। জয়ের খুব কাছে এসেও ফিরতে হল কোহলীদের। ম্যাচ শেষে কোহলী বলেন, “যত তাড়াতাড়ি সম্ভব ম্যাচ শেষ করে দেওয়া উচিত ছিল। শেষ অবধি টেনে নিয়ে যাওয়া উচিত হয়নি। দেবদত্ত পাড়িক্কল এবং গ্লেন ম্যাক্সওয়েল চেষ্টা করেছিল। কিন্তু ম্যাক্সওয়েলের রান আউটটাই ম্যাচের রং পাল্টে দিল। এবি ডিভিলিয়ার্স মাঠে থাকলে যদিও সব কিছুই সম্ভব। কিন্তু ও ঠিক ছন্দে ছিল না। শাহবাজ চেষ্টা করেছিল। খুব গুরুত্বপূর্ণ একটা ইনিংস খেলেছে ও। ম্যাচে ফিরিয়ে এনেছিল আমাদের।”

Advertisement

কোহলীর মতে খুব কম ব্যবধান ছিল দুই দলের মধ্যে। তিনি বলেন, “খুব অল্প ব্যবধানে হেরেছি। যে কেউ জিততে পারত। হায়দরাবাদ চাপটা ধরে রাখতে পেরেছিল। যুজবেন্দ্র চহাল ভাল করেছে। মনে হচ্ছে যেন ও সব কিছু ছেড়ে দিয়ে বোলিংয়ে মন দিয়েছে। দলের জন্য এটা খুবই ভাল। উমরান মালিক ১৫০ কিমি প্রতি ঘণ্টা বল করছে। এটা দারুণ ব্যাপার। আমাদের নিজেদের বোলিং আরও শক্তিশালী করতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন