IPL 2021

হাঁটুর চোট, আইপিএল থেকে বাদ পড়তে চলেছেন নটরাজন

বিসিসিআই সূত্রে জানা যাচ্ছে, ভারতীয় দলের এই জোরে বোলারকে জাতীয় ত্রিকেট অ্যাকাডেমিতে যাওয়ার কথা বলতে পারে বোর্ড। সেখানেই তাঁর চোটের পর্যালোচনা হবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ২২:৩৭
Share:

টি নটরাজন ফাইল চিত্র

হাঁটুর চোটের কারণে আইপিএল থেকে বাদ পড়ার সমূহ সম্ভাবনা টি নটরাজনের। চিকিৎসার জন্য জৈব সুরক্ষা বলয়ের বাইরে যেতে হবে তাঁকে। সেই কারণেই আইপিএল-এর বাকি ম্যাচ গুলিতে হয়ত খেলতে পারবেন না তিনি। তবে দলের তরফ থেকে সরকারি ভাবে এখনও কিছু জানানো হয়নি। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকে হাঁটুর চোটের সিটি স্ক্যান করানোও সম্ভব হচ্ছে না তাঁর।

Advertisement

সানরাইজার্স হায়দরাবাদ দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেন, ‘‘চোট লাগা জায়গাটা এখনও ফুলে রয়েছে নটরাজনের। স্ক্যান করান দরকার। তবে জৈব সুরক্ষা বলয়ে থাকলে তা সম্ভব নয়। ওকে বলয় থেকে বেরিয়ে স্ক্যান করাতে হবে। তারপর সাতদিন নিভৃতবাসে থেকে আবার দলের সঙ্গে যোগ দিতে হবে। দলের ফিজিয়োরা চেষ্টা করছেন ওকে সুস্থ করে তুলতে।’’

বিসিসিআই সূত্রে জানা যাচ্ছে, ভারতীয় দলের এই জোরে বোলারকে জাতীয় ত্রিকেট অ্যাকাডেমিতে যাওয়ার কথা বলতে পারে বোর্ড। সেখানেই তাঁর চোটের পর্যালোচনা হবে। অস্ট্রেলিয়া সফর থেকে ফেরার পর দু মাস জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ছিলেন তিনি। সূত্রের দাবি, ‘‘আমাদের হাতে পূর্ণাঙ্গ রিপোর্ট এসে পৌঁছয়নি। তবে শুনেছি আবারও হাঁটুতে টান ধরেছে নটরাজনের। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ওর রিহ্যাবের প্রয়োজন।’’

Advertisement

কলকাতা, ব্যাঙ্গালোর ও মুম্বইয়ের বিরুদ্ধে হারের পর বুধবার পঞ্জাবের বিরুদ্ধে ৯ উইকেটে জয় পেয়েছে হায়দরাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন