IPL 2021

দর্শকহীন স্টেডিয়াম, জৈব সুরক্ষা বলয়, তবু এ বারের আইপিএলে ইতিবাচক দিক পেলেন কোহলী

দর্শকহীন স্টেডিয়াম, জৈব সুরক্ষা বলয়, তবু এ বারের আইপিএলে ইতিবাচক দিক পেলেন কোহলী

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১১:৫৭
Share:

প্রত্যয়ী কোহলী। ছবি টুইটার

মাঠে থাকবেন না কোনও দর্শক। খেলা হবে ফাঁকা স্টেডিয়ামে। সঙ্গে রয়েছে জৈব সুরক্ষা বলয়ের কঠিন পরীক্ষা। এর মধ্যেও এ বারের আইপিএলে ইতিবাচক দিক খুঁজে পেলেন বিরাট কোহলী। তাঁর মতে, নিরপেক্ষ কেন্দ্রে খেলায় প্রতিটি দলই বাড়তি তাগিদ নিয়ে নামবে।

Advertisement

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচের আগে কোহলী বলেছেন, “সব থেকে ভাল ব্যাপার হচ্ছে আমরা দেশে ফিরেছি। কিন্তু দর্শকদের সামনে খেলতে পারব না ভেবে কিছুটা হতাশ। তবে পরিস্থিতি এমনই যে কিছু করার নেই। একটা জিনিস ভেবে আমি খুশি, গত বারের মতো এ বারও কোনও ঘরের মাঠে খেলার বাড়তি সুবিধা থাকবে না। নিরপেক্ষ কেন্দ্রে খেলার ফলে প্রতিটা দলের আসল শক্তি বোঝা যাবে। তাই জন্যেও আগের আইপিএল এতটা প্রতিযোগিতামূলক হয়েছে।”

গত বার প্লে-অফে উঠেছিল আরসিবি। কোহলীর আশা, এ বার আরও দূরে যেতে পারবেন। বলেছেন, “গত বারে সময়টা ভাল গিয়েছিল। এ বার আরও দু’ধাপ এগোতে চাই। দলের শক্তি নিয়ে খুশি। জাতীয় দলের হয়ে ভাল খেলে আইপিএলে এলে বাড়তি আত্মবিশ্বাস পাওয়া যায়। তাই ওয়াশিংটন, (নবদীপ) সাইনি এবং (মহম্মদ) সিরাজকে নিয়ে আমি খুশি।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন