IPL 2021

প্রথম ম্যাচের আগের দিন নতুন ক্রিকেটারদের তাতিয়ে দিলেন বিরাট কোহলী

শুক্রবার শুরু হচ্ছে চতুর্দশ আইপিএল। প্রথম দিনেই নামছে বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১৭:০৯
Share:

অনুশীলনে কোহলী। ছবি টুইটার

শুক্রবার শুরু হচ্ছে চতুর্দশ আইপিএল। প্রথম দিনেই নামছে বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। খরা কাটিয়ে প্রথম আইপিএল জিততে মরিয়া কোহলী। প্রথম ম্যাচের আগে তাই দলের নতুন এবং তরুণ ক্রিকেটারদের অনুপ্রেরণামূলক কথা বলে তাতানোর চেষ্টা করলেন তিনি।

Advertisement

আরসিবি-র টুইটারে প্রকাশিত ভিডিয়োয় কোহলী বলেছেন, “যারা আমাদের দলে যোগ দিয়েছ সবাইকে স্বাগত। যারা আগে থেকে দলের সঙ্গে রয়েছে তাদের কাছে নিশ্চয়ই তোমরা শুনে থাকবে যে গোটা মরসুম জুড়েই কী রকম পরিবেশ এবং ইচ্ছেশক্তি থাকে আমাদের দলে। আমি চাই মাঠের প্রতিটা মুহূর্ত তোমরা উপভোগ করো। সেটা অনুশীলনেই হোক বা ম্যাচে। যে আগ্রাসন নিয়ে আমরা খেলে থাকি সব সময় সেই আগ্রাসন তোমাদের মধ্যে থাকুক। এর যেন কোনও পরিবর্তন না হয়।”

গত বছর প্লে-অফে পৌঁছনোর সাফল্যের ব্যাপারও উঠে এসেছে কোহলীর কথায়। বলেছেন, “আমরা যে ঠিক দিকেই চলেছি সেটার প্রমাণ গত বছরের খেলা। এ বার আমরা আরও শক্তিশালী। আশা করি এ বার আরও ভাল কিছু ঘটবে। অনুশীলনে যেটা করি মাঠে সেটা আরও ভাল ভাবে করতে যাতে পারি, সে দিকেই লক্ষ্য থাকবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন