IPL 2021

ঠিক হয়ে গেল আইপিএল নিলামের দিন, ভারতেই টুর্নামেন্ট করার চেষ্টা করছে বোর্ড

দীর্ঘদিন ধরে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা মাঠে গিয়ে খেলা দেখার স্বাদ থেকে বঞ্চিত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ১৫:২৪
Share:

কোন দল কাকে নেয়, উত্তেজনা চরমে উঠবে ১৮ ফেব্রুয়ারি। ফাইল ছবি

প্রত্যাশামতোই এবারের আইপিএলের নিলাম হতে চলেছে ১৮ ফেব্রুয়ারি। চেন্নাইয়ে এই নিলাম আয়োজিত হবে। বুধবারআইপিএলের সরকারি টুইটার হ্যান্ডেলের মাধ্যমে এ খবর জানানো হয়েছে। ভারত না সংযুক্ত আরব আমিরশাহি, কোথায় এবারের আইপিএল আয়োজিত হবে তা নিয়েও সিদ্ধান্ত হওয়ার কথা রয়েছে।

Advertisement

ভারতেই এই টুর্নামেন্ট করার ব্যাপারে আগ্রহী সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বাধীন বোর্ড। আগামী ৩১ জানুয়ারি শেষ হওয়ার কথা সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি ট্রফি। এখনও পর্যন্ত সেই টুর্নামেন্ট আয়োজনে কোনও সমস্যা হয়নি। সেই সাফল্য নিয়েও আলোচনা হবে।

বোর্ডের এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “ভারতেই এই টুর্নামেন্ট আয়োজন করানোর ব্যাপারে আমরা জোর দিচ্ছি। কিন্তু পরিস্থিতি কেমন থাকে সেটা নিয়েও আলোচনা করা হবে। পাশাপাশি সৈয়দ মুস্তাক আলির পরিস্থিতি নিয়েও আলোচনা হবে।এমিরেটস ক্রিকেট বোর্ড ইতিমধ্যেই টুর্নামেন্ট সেখানে আয়োজন করার জন্য আমাদের আমন্ত্রণ জানিয়েছে।”

Advertisement

দীর্ঘদিন ধরে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা মাঠে গিয়ে খেলা দেখার স্বাদ থেকে বঞ্চিত। গতবারের মতো এবারও যাতে তাঁদের টিভিতেই আইপিএল দেখে না কাটাতে হয়, তার সবরকম চেষ্টা করছে বোর্ড। যদিও গতবারের টিভি দর্শক সংখ্যা ভেঙে দিয়েছিল সব রেকর্ড।অতিমারির মধ্যেও টুর্নামেন্ট আয়োজন করে তাই লাভের মুখ দেখেছিল বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন