Cricket

করোনা-আতঙ্কে এ বার ক্যাম্প বন্ধ করে দিল আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলো

করোনা-আতঙ্কে আইপিএল-এর ফ্র্যাঞ্চাইজিগুলো প্র্যাকটিসও বন্ধ করে দিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ মার্চ ২০২০ ১২:২৩
Share:

অনুশীলন বন্ধ করে দিয়েছে আইপিএল-এর ফ্র্যাঞ্চাইজিগুলো।

করোনা-আতঙ্কে আইপিএল-এর আটটি ফ্র্যাঞ্চাইজি তাদের অনুশীলন বন্ধ করে দিয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের ট্রেনিং ক্যাম্প নতুন করে শুরু করবে আবার ২১ মার্চ।

Advertisement

মুম্বই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স ইতিমধ্যেই তাদের ক্যাম্প বন্ধ করে দিয়েছে। সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি চেন্নাই শিবির ছেড়ে ফিরে গিয়েছেন রাঁচীতে। সেখানে ফিরেই বাইক নিয়ে বেরিয়ে পড়েছেন দেশের প্রাক্তন অধিনায়ক।

করোনার থাবায় খেলাই আউট হয়ে যেতে বসেছে। বিদেশের বিভিন্ন টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হয়েছে। করোনার জেরে আইপিএলও ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে। যেহেতেু টুর্নামেন্ট দেরিতে শুরু হবে, সেই কারণে আইপিএল-এর ফরম্যাটও বদলাতে পারে।

Advertisement

আরও পড়ুন: কলকাতায় স্বস্তিতেই ডি’ককরা, আজ ফেরা

কমতে পারে ম্যাচের সংখ্যাও। পরিস্থিতির দিকে নজর রাখছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সবার স্বাস্থ্য এবং সুরক্ষাকেই গুরুত্ব দেওয়া হচ্ছে। সেই কারণেই প্রতিটি ফ্র্যাঞ্চাইজি তাদের ক্যাম্প পিছিয়ে দিয়েছে। খেলোয়াড়রাও ফিরে যাচ্ছেন যে যার বাড়ি।

আরও পড়ুন: আইপিএল রক্ষার ভাবনায় থাকছে দু’টি গ্রুপের নকশাও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন