IPL 2023

কেকেআর প্লে-অফে উঠলে অবাক হব! নীতীশদের শেষ চারে দেখছেন না কলকাতায় খেলে যাওয়া ব্যাটার

প্রথম ম্যাচে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। দলের খেলায় হতাশ কেকেআরে খেলে যাওয়া ক্রিকেটার। তিনি কলকাতাকে শেষ চারে দেখছেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৬:০৫
Share:

আইপিএলের শুরুটা ভাল হয়নি কেকেআরের। প্রথম ম্যাচেই হারতে হয়েছে তাদের। —ফাইল চিত্র

আইপিএলের প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের কাছে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। দলের বোলারদের পারফরম্যান্স হতাশ করেছে সমর্থকদের। এই বোলিং আক্রমণ নিয়ে কলকাতাকে শেষ চারে দেখছেন না আকাশ চোপড়া। ২০০৮-০৯ মরসুমে কলকাতায় খেলে গিয়েছেন তিনি।

Advertisement

আকাশের মতে, কলকাতার বোলিং আক্রমণ দেখে তিনি অবাক। সম্প্রচারকারী চ্যানেলে তিনি বলেছেন, ‘‘পঞ্জাবের বিরুদ্ধে কেকেআরের বোলারদের খুব সাধারণ দেখিয়েছে। প্রত্যেকে মার খেয়েছে। কারও বোলিংয়েই পরিকল্পনা ছিল না। একমাত্র উমেশই মন্দের মধ্যে একটু ভাল। বাকিরা কী করছিল বুঝতেই পারলাম না।’’

কেকেআরে সুনীল নারাইন, টিম সাউদির মতো অভিজ্ঞ বোলার রয়েছেন। কিন্তু তাঁরাও খুব খারাপ বোলিং করেছেন। সেটাই চিন্তায় ফেলেছে আকাশকে। ভারতের প্রাক্তন ক্রিকেটার বলেছেন, ‘‘লকি ফার্গুসন খেলতে পারছে না। সাউদি ৫০ রানের বেশি দিয়েছে। নারাইনকে দেখেও অবাক লাগল। আন্দ্রে রাসেল তো বলই করল না। এই আক্রমণ নিয়ে কলকাতার শেষ চারে যাওয়া খুব মুশকিল। কেকেআর যদি প্লে-অফে ওঠে তা হলে অবাক হব।’’

Advertisement

কলকাতার বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ১৯১ রান করে পঞ্জাব। অর্ধশতরান করেন ভানুকা রাজাপক্ষ। জবাবে ব্যাট করতে নেমে ১৬ ওভারে ১৪৬ রান করে কলকাতা। তখনই বৃষ্টি নামে। আর খেলা শুরু হয়নি। ফলে ডাকওয়ার্থ লুইস নিয়মে ৭ রানে হারতে হয় নীতীশ রানাদের। কেকেআরের পরের ম্যাচ ৬ এপ্রিল। ঘরের মাঠে বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নামবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন