IPL 2023

আর একটু হলেই বাংলার উইকেটরক্ষক হারাতে বসেছিলেন আইপিএলে খেলার সুযোগ, কী ঘটেছিল সে দিন?

আইপিএলে দিল্লি ক্যাপিটালসে অভিষেক হয় অভিষেক পোড়েলের। কিন্তু সুযোগটাই হয়তো হারাতেন তরুণ উইকেটরক্ষক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২০:০০
Share:

দিল্লি ক্যাপিটালসে অভিষেক হয় অভিষেক পোড়েলের। —ফাইল চিত্র

শ্রীবৎস গোস্বামী, ঋদ্ধিমান সাহার পর বাংলার আরও এক উইকেটরক্ষক আইপিএলে খেলার সুযোগ পেয়েছেন। দিল্লি ক্যাপিটালসে অভিষেক হয় অভিষেক পোড়েলের। কিন্তু সুযোগটাই হয়তো হারাতেন তরুণ উইকেটরক্ষক। দিল্লি যে সময় ফোন করেছিল অভিষেককে, সেই সময় ঘুমোচ্ছিলেন তিনি। ফোনই ধরেননি।

Advertisement

দিল্লি দলের পক্ষ থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে অভিষেক বলেন, “ফোনটা যখন এসেছিল। আমি ঘুমোচ্ছিলাম। পরে পাল্টা ফোন করলে জানতে পারি যে, আমি দিল্লি ক্যাপিটালস দলে সুযোগ পেয়েছি। ঋষভ পন্থ অনেক বড় নাম। তার জায়গায় সুযোগ পেয়েছি। জানতাম সুযোগ আসবে। সেটা কাজে লাগাতে হবে।”

প্রথম ম্যাচে খুব বড় রান না পেলেও তাঁর হাতে যে বড় শট রয়েছে তা বুঝিয়ে দিয়েছেন অভিষেক। দিল্লি দলে তাঁর উপর ভরসা রাখছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, রিকি পন্টিংরা। অভিষেক বলেন, “টিভিতে দেখতাম সৌরভ, পন্টিংকে খেলতে। তাঁদের সামনে থেকে দেখে অন্য রকম একটা অনুভূতি হল। ম্যাচের আগের দিন পন্টিং আমাকে বলেছিল তৈরি থাকতে।”

Advertisement

ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ড্যর ভক্ত অভিষেক। সেই হার্দিকের বিরুদ্ধেই প্রথম ম্যাচ খেলেন অভিষেক। তিনি বলেন, “আমি হার্দিককে খুব অনুসরণ করি। তাঁর দলের বিরুদ্ধেই প্রথম ম্যাচ খেললাম। দারুণ লাগল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন