Sports News

পরের মরসুমের দল নিয়ে ভাবনা-চিন্তা শুরু বেঙ্গালুরুতে

যাক শেষটা তা হলে ভাল মতই হল বিরাট কোহালিদের। ছিটকে গিয়েও আত্মসম্মানের ম্যাচে জিতেই দশম আইপিএল শেষ করল বেঙ্গালুরু। যদিও এই মরসুম ভুলতে চাইবেন বিরাট কোহালিরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ মে ২০১৭ ১৭:৩৮
Share:

বিরাট কোহালি ও শেন ওয়াটসন। ছবি: পিটিআই।

যাক শেষটা তা হলে ভাল মতই হল বিরাট কোহালিদের। ছিটকে গিয়েও আত্মসম্মানের ম্যাচে জিতেই দশম আইপিএল শেষ করল বেঙ্গালুরু। যদিও এই মরসুম ভুলতে চাইবেন বিরাট কোহালিরা। তবে আইপিএল শেষে বিরাট কোহালির বার্তা, ফ্র্যাঞ্চাইজি কর্তারা ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন কোন কোন ক্রিকেটারকে পরের মরসুমে রেখে দেওয়া হবে। ম্যাচ শেষে কোহালি বলেন, ‘‘এটা এমন একটা মরসুম যেটা আমরা ভুলতে চাইব। আমরা নতুন করে শুরু করতে চাই। হয়ত এটা আশীর্বাদের মতই হবে। দেখা যাক আমরা কতজন প্লেয়ারকে রেখে দিতে পারি। আমরা সে রকম প্লেয়ারদের নজরে রেখেছি। যারা চাপের মধ্যেও লড়াইটা চালিয়ে গিয়েছে।’’

Advertisement

আরও খবর: ট্রেনে বাথরুমের পাশে মেঝেতে বসেই ফিরল ইস্টবেঙ্গল দল

বেঙ্গালুরুর তালিকায় বেশ কিছু বড় নাম রয়েছে। যেখানে বিরাট কোহালি ছাড়াও রয়েছেন এবি ডেভিলিয়ার্স, ক্রিস গেইল, শেন ওয়াটসন, লোকেশ রাহুলের মতো বড় নাম। যদিও লোকেশ চোটের জন্য খেলতে পারেননি। ডেভিলিয়ার্স থাকবেন এটাই স্বাভাবিক। কিন্তু ক্রিস গেইল ও মিচেল স্টার্কের মধ্যে পরের বছরের জন্য একটা লড়াই তো হবেই।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন