IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে পঞ্জাব-মুম্বই ম্যাচের সেরা ৩ ক্রিকেটার কারা?

আইপিএলে আরও একটি বড় জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স। পঞ্জাব কিংসকে তাদের ঘরের মাঠে হারালেন রোহিত শর্মারা। ম্যাচের সেরা তিন ক্রিকেটার বেছে নিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ২৩:১২
Share:

পঞ্জাব কিংসের বিরুদ্ধে বড় জয় পেল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। পঞ্জাবের উইকেট পড়ার পরে রোহিতদের উচ্ছ্বাস। ছবি: আইপিএল

আরও এক বার ২০০ রানের বেশি তাড়া করে জিতল মুম্বই ইন্ডিয়ান্স। আগের ম্যাচে ঘরের মাঠে জিতেছিল তারা। এ বার পঞ্জাবের ঘরের মাঠেপঞ্জাব কিংসকে হারালেন রোহিত শর্মারা। প্রথমে ব্যাট করে ২১৪ রান করেছিল পঞ্জাব। সেই রান সহজেই তাড়া করে জিতে যায় মুম্বই।

Advertisement

পঞ্জাব-মুম্বই ম্যাচের সেরা তিন ক্রিকেটারকে বেছে নিল আনন্দবাজার অনলাইন।

লিয়াম লিভিংস্টোন: দল হারলেও লিভিংস্টোনের কৃতিত্ব ছোট হচ্ছে না। ব্যাট করতে নেমে পঞ্জাবকে বড় রানে নিয়ে যান ইংল্যান্ডের এই ক্রিকেটার। প্রথমে খানিকটা ধরে খেলে তার পর হাত খোলেন তিনি। শেষ পর্যন্ত ব্যাট করেন তিনি। ৪২ বলে ৮২ রান করে অপরাজিত থাকেন লিভিংস্টোন।

Advertisement

ঈশান কিশন: রোহিত শর্মা ব্যর্থ হলেও ছন্দে মুম্বইয়ের অপর ওপেনার। প্রথমে ব্যাট-বলে কিছুটা সমস্যা হলেও যত সময় এগোল তত বড় শট মারা শুরু করলেন তিনি। মোহালির গ্যালারিতে গিয়ে একের পর এক বল পড়ল। ৪১ বলে ৭৫ রান করে তিনি আউট হয়ে গেলেন বটে, কিন্তু তত ক্ষণে জয়ের গন্ধ পেয়ে গিয়েছে মুম্বই।

সূর্যকুমার যাদব: আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচে ছন্দে ছিলেন না সূর্য। কিন্তু যখন থেকে তিনি ছন্দ পেয়েছেন তখন থেকে তাঁকে বিধ্বংসী দেখাচ্ছে। পঞ্জাবের বিরুদ্ধেও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে খেললেন তিনি। কব্জির মোচড়ে উইকেটের পিছনে অবলীলায় বল বাউন্ডারিতে পাঠালেন। মাত্র ৩১ বলে ৬৬ রান করে আউট হন তিনি। ঈশানের সঙ্গে মিলে মুম্বইকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন সূর্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন