IPL 2024

আইপিএলে প্রথম হারের পরে আরও অস্বস্তি ধোনিদের, দেশে ফিরে গেলেন চেন্নাইয়ের বোলার

দিল্লির কাছে আইপিএলে প্রথম বার হেরেছে চেন্নাই। তার পরে আরও অস্বস্তিতে পড়লেন মহেন্দ্র সিংহ ধোনিরা। চেন্নাইয়ের এক বোলার জরুরি কারণে দেশে ফিরে গেলেন। কী হয়েছে তাঁর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৪:৫৬
Share:

চেন্নাই সুপার কিংস দল। ছবি: পিটিআই।

দিল্লির কাছে আইপিএলে প্রথম বার হেরেছে চেন্নাই। তার পরে আরও অস্বস্তিতে পড়লেন মহেন্দ্র সিংহ ধোনিরা। চেন্নাইয়ের এক বোলার জরুরি কারণে দেশে ফিরে গেলেন। তাঁর ফিরতে বেশ কয়েক দিন সময় লাগতে পারে। দলের হয়ে পরের অন্তত দু’টি ম্যাচে তিনি অনিশ্চিত। ছন্দে থাকা এই বোলারের অনুপস্থিতি নিয়ে চাপে চেন্নাই।

Advertisement

এই বোলার হলেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। চলতি আইপিএলে ভাল ছন্দে রয়েছেন তিনি। প্রথম ম্যাচে চার উইকেট নিয়েছিলেন। পরের দু’টি ম্যাচে তিনটি উইকেট নেন। তিন ম্যাচে শুধু সাত উইকেট নেওয়াই নয়, আঁটসাট বোলিং করতেও জুড়ি নেই তাঁর। ইকনমি রেট খুবই ভাল।

জানা গিয়েছে, ভিসা সমস্যা মেটাতে দেশে ফিরেছেন মুস্তাফিজুর। বাংলাদেশে তাঁর বায়োমেট্রিক পরীক্ষা হওয়ার কথা রয়েছে। এই পদ্ধতি সময়সাপেক্ষ। কারণ, কর্তৃপক্ষের তরফে তাঁর পাসপোর্ট নিয়ে নেওয়া হবে এবং কাজ হয়ে গেলে ফেরানো হবে। দিন কয়েক সময় লাগতে পারে তাতে।

Advertisement

আগামী ৫ এপ্রিল চেন্নাইয়ের বিরুদ্ধে খেলবে হায়দরাবাদ। সেই ম্যাচ থেকে ছিটকেই গিয়েছেন মুস্তাফিজুর। এমনকি ৮ এপ্রিল কলকাতার বিরুদ্ধে ম্যাচেও খেলতে পারবেন কি না, তা নিয়ে জল্পনা রয়েছে। মুস্তাফিজুরের বদলে শ্রীলঙ্কার মাহিশ থিকশানাকে খেলাতে পারে চেন্নাই। যদি দেশীয় কোনও বোলারকে খেলাতে চায়, তা হলে রয়েছেন মুকেশ চৌধরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন