Delhi Capitals

তুমুল বিতর্ক সৌরভের দলে, জেতার পর পার্টিতে মহিলার সঙ্গে ক্রিকেটারের অসভ্যতা

আইপিএলে যখন ছন্দে ফিরেছে দিল্লি ক্যাপিটালস, তখনই সেই দলে দেখা দিল তুমুল বিতর্ক। জানা গিয়েছে, দলের একটি পার্টিতে এক মহিলার সঙ্গে খারাপ আচরণ করেছেন এক ক্রিকেটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৫:৫২
Share:

সৌরভের দলে নতুন বিতর্ক তৈরি হল। — ফাইল চিত্র

আইপিএলে যখন ছন্দে ফিরেছে দিল্লি ক্যাপিটালস, তখনই সেই দলে দেখা দিল তুমুল বিতর্ক। জানা গিয়েছে, দলের একটি পার্টিতে এক মহিলার সঙ্গে খারাপ আচরণ করেছেন এক ক্রিকেটার। ওই মহিলা বা ক্রিকেটার কারওরই নাম প্রকাশ্যে আনা হয়নি। কিন্তু এই ঘটনার পর দিল্লি দলে একাধিক বিধিনিষেধ জারি হয়েছে।

Advertisement

কবে বা কোন সময়ে ওই ঘটনা ঘটেছে সে নিয়ে সরকারি ভাবে কেউ মুখ খুলতে রাজি হচ্ছেন না। বিষয়টিকে অত্যন্ত গোপনীয়তার মোড়কে রাখা হয়েছে। কিন্তু শৃঙ্খলাবিধি জারি করার ব্যাপারটিকে গোপনে রাখা যায়নি। শোনা গিয়েছে, যে ক্রিকেটার এই কাণ্ড ঘটিয়েছে, তাঁকে নিয়ে দলের বাকিরা বিরক্ত। তিনি দেশি না বিদেশি তা জানা যায়নি। কিন্তু ওই ক্রিকেটারের জন্যে বাকিদের সমস্যায় পড়তে হচ্ছে।

প্রসঙ্গত, কলকাতাকে ঘরের মাঠে হারানোর পর হায়দরাবাদকে হারিয়েছে দিল্লি। আইপিএলে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে তারা। সৌরভ গঙ্গোপাধ্যায় টানা পাঁচ হারের পর জানিয়েছিলেন, বাকি সবক’টি ম্যাচে দিল্লির জেতার ক্ষমতা রয়েছে। সে দিকেই এগোচ্ছে ডেভিড ওয়ার্নারের দল। তার মাঝেই এই ঘটনা নতুন সমস্যা তৈরি করেছে দলে।

Advertisement

হায়দরাবাদ ম্যাচে দিল্লি প্রথম ওভারেই ধাক্কা খায়। তৃতীয় বলে ভুবনেশ্বর কুমার ফেরান ফিল সল্টকে। এর পর ওয়ার্নার এবং মিচেল মার্শ মিলে কিছুটা পরিস্থিতি সামাল দেন। মার্কো জানসেনের প্রথম ওভারেই তাঁকে চারটি চার মারেন মার্শ। কিন্তু আইপিএলে তাঁর ব্যাটেও এ বার ছন্দ নেই। ১৫ বলে ২৫ রানে ফিরে যান টি নটরাজনের বলে এলবিডব্লিউ হয়ে।

দুর্দান্ত বল করেন ওয়াশিংটন সুন্দর। এক ওভারে তিনি তিন জনকে আউট করলেন। অষ্টম ওভারের দ্বিতীয় বলে ওয়ার্নার, চতুর্থ বলে সরফরাজ খান এবং ষষ্ঠ বলে আমন খানকে ফেরালেন। এক মাত্র অক্ষর পটেল (৩৪ বলে ৩৪) কেউই দাঁড়াতে পারলেন না দিল্লির হয়ে। অক্ষরের ইনিংসও খুব ধীরগতির ছিল। কিন্তু দিল্লির জিততে অসুবিধা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন