Rajasthan Royals vs Royal Challengers Bangalore

বেঙ্গালুরুকে বাঁচালেন সেই ডুপ্লেসি-ম্যাক্সওয়েল, রাজস্থানের বিরুদ্ধে ১৭১ তুলল আরসিবি

গোটা প্রতিযোগিতা ধরে বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসি এবং গ্লেন ম্যাক্সওয়েল দলের বেশির ভাগ রান তুলেছেন। রবিবার রাজস্থানের বিরুদ্ধে ম্যাচেও এঁদের দু’জনই রান করলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৭:১৭
Share:

ডুপ্লেসির অর্ধশতরান, ভাল রান করলেন ম্যাক্সওয়েলও। ছবি: আইপিএল

আইপিএলের শেষ প্রান্তে চলে এসেও আরসিবির ব্যাটিং ব্যর্থতার ছবিটা পাল্টাল না। গোটা প্রতিযোগিতা ধরে বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসি এবং গ্লেন ম্যাক্সওয়েল দলের বেশির ভাগ রান তুলেছেন। রবিবার রাজস্থানের বিরুদ্ধে ম্যাচেও এঁদের দু’জনই রান করলেন। বাকিরা সবাই ব্যর্থ। রাজস্থানের বিরুদ্ধে আগে ব্যাট করে ১৭১-৫ তুলল আরসিবি।

Advertisement

কোহলি অবশ্য বেশি রান করতে পারেননি। শুরুটা ভালই করেছিলেন। ডুপ্লেসির সঙ্গে জুটি বেঁধে ৫০ রান তুলে দেন প্রথম উইকেটে। কিন্তু নিজে ১৮ রানের বেশি করতে পারেননি। কেএম আসিফ মিডল এবং লেগ স্টাম্পের মাঝামাঝি বল করেছিলেন। কোহলি বলটি বুঝতেই পারেননি। ব্যাটের কানায় লেগে বল উঠে যায়। একস্ট্রা কভারে ক্যাচ ধরেন যশস্বী জয়সওয়াল।

এর পরে আরসিবির ইনিংস টানতে থাকেন ডুপ্লেসি এবং ম্যাক্সওয়েল। প্রতিটি ম্যাচেই ডুপ্লেসির ব্যাট থেকে রান পাওয়া যাচ্ছে। এ দিনও ৪৪ বলে ৫৫ রান করে গেলেন তিনি। তবে একটু বেশিই মারকুটে ছিলেন ম্যাক্সওয়েল। ৩৩ বলে তাঁর ৫৪ রান এসেছে। মেরেছেন ৫টি চার এবং ৩টি ছয়।

Advertisement

তার পরে আর কোনও ব্যাটারই দাঁড়াতে পারেননি। মহিপাল লোমরোর ১, দীনেশ কার্তিক ০ এবং মাইকেল ব্রেসওয়েল ৯ রানে ফিরে যান। শেষ দিকে ৩টি চার এবং ২টি ছয় মেরে অনুজ রাওয়াত ১১ বলে ২৯ না করলে এই রানও উঠত না বেঙ্গালুরুর। রাজস্থানের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন অ্যাডাম জাম্পা এবং আসিফ। একটি উইকেট সন্দীপ শর্মার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন