IPL 10

‘কিঙ্গ অব জঙ্গলে’র পরাজয়ে হর্ষকে ট্রোল সোশ্যাল মিডিয়ায়

নিজামের শহরে রবিবার রুদ্ধশ্বাস জয় পেল মুম্বই। এই জয়ের সঙ্গেই পুণে সুপারজায়ান্টকে হারিয়ে আইপিএল ট্রফির খেতাবে হ্যাটট্রিকও করল রোহিত শর্মার দল। পুণের হারের পর, সে দিন সোশ্যাল মিডিয়ায় ফ্র্যাঞ্চাইজির মালিকের ভাই হর্ষ গোয়েঙ্কাকে ট্রোল করতে শুরু করেন ধোনি ভক্তরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ মে ২০১৭ ১২:২২
Share:

ছবি-এএফপি

নিজামের শহরে রবিবার রুদ্ধশ্বাস জয় পেল মুম্বই। এই জয়ের সঙ্গেই পুণে সুপারজায়ান্টকে হারিয়ে আইপিএল ট্রফির খেতাবে হ্যাটট্রিকও করল রোহিত শর্মার দল।

Advertisement

পুণের হারের পর, সে দিন সোশ্যাল মিডিয়ায় ফ্র্যাঞ্চাইজির মালিকের ভাই হর্ষ গোয়েঙ্কাকে ট্রোল করতে শুরু করেন ধোনি ভক্তরা। স্টিভ স্মিথকে উদ্দেশ্য করে তাঁরা বলতে থাকেন গোয়েঙ্কার ‘কিঙ্গ অব জঙ্গলে’র জন্য দু’মিনিটের নিরবতা পালন করা হোক। কেউ আবার গোয়েঙ্কাদের কটাক্ষ করে লেখেন, ‘কাউকে কষ্ট দিও না, কর্ম এ ভাবেই ফিরে আসে।’

আরও পড়ুন- পুণেকে ১ রানে হারিয়ে তৃতীয় আইপিএল ট্রফির স্বাদ পেল মুম্বই

Advertisement

গ্রুপ লিগে মুম্বইকে হারানোর পর, পুণে অধিনায়ক স্মিথের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন হর্ষ গোয়েঙ্কা। এর পাশাপাশি ধোনির ব্যাটিং পারফর্ম্যান্স নিয়ে সমালোচনা করেন টুইটে। সে দিন টুইটে স্মিথকে জঙ্গলের রাজা এবং ধোনি ফিকে হয়ে যাচ্ছেন বলে জানান হর্ষ। এর পরই ধোনি ভক্তরা ক্ষোভ উগরে দেন সোশ্যাল মিডিয়ায়। এমনকী ধোনির স্ত্রী সাক্ষীও চুপ ছিলেন না। কিন্তু এই প্রসঙ্গে এখনও অবধি কোনও শব্দ খরচ করেননি ‘ক্যাপ্টেন কুল’।

উপ্পলে ফাইনালে মুম্বইয়ের বিরুদ্ধে মাত্র ১ রানে হারতে হয় পুণেকে। যদিও পুণের হয়ে সে দিন সর্বোচ্চ রান করেছিলন অধিনায়ক স্মিথ (৫১)। কিন্তু ম্যাচ জেতাতে পারেননি তিনি। এমনকী বিশ্বের অন্যতম ফিনিশার ধোনিও (১০) ব্যর্থ হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন